শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃতু্য

পোরশায় বিদু্যৎস্পৃষ্টে এক ব্যক্তি নিহত দুই জেলায় আরও দুইজনের মরদেহ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃতু্য

টাঙ্গাইলে একই ট্রেনে কাটা পড়ে পৃথক স্থানে দুইজন নিহত হয়েছে। এদিকে নওগাঁর পোরশায় বিদু্যৎস্পৃষ্টে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ছাড়া এদিকে ভোলায় এক নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার ও বগুড়ার শেরপুরে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলি ও সলস্না নামক স্থানে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃতু্য হয়েছে। মঙ্গলবার ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃতু্য হয়।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের গালা গ্রামের নূরনবীর মেয়ে চায়না আক্তার (২৫)। অপর নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। রেল ক্রসিংয়ের পাশে অজ্ঞাত ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে এলাকাবাসী জানায়।

টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে পুলিশের এসআই আলী আকবর জানান, কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার পৌলি এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহতের খবর পেয়ে মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, একই উপজেলার সলস্না রেল ক্রসিংয়ের পাশে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃতু্য হয়।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানন, নওগাঁর পোরশায় বিদু্যৎস্পৃষ্টে গোলাম রাব্বানী (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার উপজেলার নোচনাহার বাজারে সোলার ল্যাম্প পোস্ট এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম রাব্বানী উপজেলার ঘাটনগর ইউনিয়নের চকনামাজু গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

জানা গেছে, ল্যাম্প পোস্ট স্থানান্তরের সময় অন্যরা আহত হলেও রাব্বানী ঘটনা স্থলেই মারা যায়।

স্টাফ রিপোর্টার, ভোলা জানান, ভোলা সদর উপজেলার ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মিজানুর রহমান পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুন্সি অলিউলস্নাহ আহমেদের ছেলে।

ভোলাসদর থানার ওসি মনির হোসেন মিঞা এ তথ্য নিশ্চিত করে জানান, 'প্রতিদিনের মতো মিজানুর রহমান বিদ্যালয়ে গিয়ে তার কক্ষে ঘুমিয়েছিলেন। সকালে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে শিক্ষকরা দেখেন শয়নকক্ষে সে মৃত অবস্থায় পড়ে আছে। শয়নকক্ষটি ভিতর থেকে বন্ধ করা ছিল।

মিজানের পরিবার পুলিশকে জানিয়েছে, মিজান কয়েকদিন ধরে অসুস্থ ছিল। তাই ধারণা করা হচ্ছে স্ট্রোকজনিত কারণে তার মৃতু্য হতে পারে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

শেরপুর (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে মিজানুর রহমান (২৭) নামে এক যুবকের আত্মহত্যা ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিষয়টি নিশ্চত করেছেন শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। নিহত মিজানুর রহমান উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের মামুরশাহী গ্রামের মতিউর রহমানের ছেলে।

জানা যায়, পারিবারিক কলহের জেরে নিজ ঘরের মধ্যে গিয়ে গ্যাস ট্যাবলেট খায় মিজান। পরে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃতু্য হয়। এ বিষয়ে শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে