শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
নেত্রকোনায় ৭ জুয়াড়ি আটক

অস্ত্র ও মাদকসহ চার জেলায় গ্রেপ্তার ৬

স্বদেশ ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
অস্ত্র ও মাদকসহ চার জেলায় গ্রেপ্তার ৬

ফেনীতে ১১ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ তিন নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছের্ যাব। এদিকে ঝিনাইদহের কালীগঞ্জে বিদেশি পিস্তলসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও বাগেরহাটের ফকিরহাটে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে গাঁজাসহ দুইজন ও নেত্রকোনায় ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ফেনী প্রতিনিধি জানান, ফেনীতে ১১ লাখ টাকা মূল্যের তিন হাজার ৫২৫ পিস ইয়াবাসহ ৩ নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছের্ যাব। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ফেনী শহরতলীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো কক্সবাজার সদর উপজেলার বাজারঘাটা এলাকার মৃত জহির আহমেদ মেয়ে রিয়া মনি (২২), টেকনাফ উপজেলার মুছনী এলাকার ইউনুছ মিয়ার মেয়ে জোছনা মনি (২১) ও আলিকালি এলাকার মুত্তুল হোসেনের মেয়ে সায়মন জনি (২০)।

র্

যাব জানায়, গ্রেপ্তারদের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় ১৮টি নীল রঙের বায়ুরোধক পলিপ্যাকের ভিতর ইয়াবা ট্যাবলেটগুলো রক্ষিত ছিল।

র্

যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তিনজন দীর্ঘদিন ধরে সুকৌশলে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ফেনীসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রি করে।

ফেনী মডেল থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের ও গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের কালীগঞ্জে বিদেশি পিস্তল ও গুলিসহ রাজন বিশ্বাস রাজু (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার একতারপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটক রাজন বিশ্বাস ওই গ্রামের মৃত রেজাউল ইসলামের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মানিক চন্দ্র গাইন জানান, উপজেলার একতারপুর গ্রামের এক নারী রাজন বিশ্বাস রাজুর বিরুদ্ধে একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে সেই মামলার আসামি রাজনকে গ্রেপ্তার করা হয়।

বাগেরহাট ও ফকিরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে মনিরুল ইসলাম (৪২) নামে একজন পেশাদার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার কাটাখালী এলাকা থেকে পাঁচ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। মনিরুল ইসলাম বাগেরহাটের মোংলা সোনাইলতলা এলাকার আবুল কালাম শেখের ছেলে। পুলিশ পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার জানান, 'কাটাখালী এলাকায় রাস্তায় চেক পোস্ট বসিয়ে মনিরুল ইসলামকে আটক করা হয়।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে সুজন মিয়া (৫১) নামে এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার উপজেলার মানিকপুর এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। আটক সুজন মিয়া গাজীপুরের শ্রীপুর থানার বহেরারচালা এলাকার আ. রহিমের ছেলে।

পুলিশের এস আই মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।'

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনা সদর উপজেলায় পুলিশের অভিযানে ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। সোমবার গভীর রাতে উপজেলার মৌগাতী ইউনিয়নের তেলেগাতী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো, তেলেগাতী গ্রামের রিপন মিয়া, জসীম উদ্দিন, জলিল মিয়া, বকুল মিয়া, মতি মিয়া, সাইদুল ইসলাম ও এলাহি নেওয়াজ।

নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম জানান, 'তেলেগাতী গ্রামের শফিক মিয়ার রান্নাঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে