শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাঁথিয়ায় মাথাচাড়া দিচ্ছে কিশোর গ্যাং

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
সাঁথিয়ায় মাথাচাড়া দিচ্ছে কিশোর গ্যাং

পাবনার সাঁথিয়ায় মাথাচাড়া দিচ্ছে 'কিশোর গ্যাং'। অনেকটাই ভয়ংকর হয়ে উঠছে তারা। শুরুতে মাদকসেবনের মধ্যে সীমাবদ্ধ থাকলেও ক্রমেই তাদের কর্মকান্ড হিংস্র হয়ে উঠছে। তারা সংঘবদ্ধভাবে পাড়া-মহলস্নার প্রভাবশালী, মাস্তান বা কথিত বড়ভাইদের হয়েও কখনো দলীয় ব্যানারে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

সাঁথিয়া পৌরসভার যদু (২০) নামে কিশোর গ্যাং প্রধান ও হত্যা মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামি কর্তৃক কমিউনিটি হেল্‌থ ক্লিনিকে সেবাদানকারী ফজর আলীকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত ফজর আলী পৌরসভাধীন কাজিপুর গ্রামের সুরত আলীর ছেলে ও উপজেলার চরমাছখালি কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সেবাদানে কর্মরত। সন্ত্রাসী যদু একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় সাঁথিয়া থানায় মামলা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় বাসিন্দাদের মারফত জানা গেছে, ফজর আলী শনিবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে নির্জন জায়গায় পূর্ব থেকে ওতপেতে থাকা কিশোর গ্যাংয়ের প্রধান ও সাজাপ্রাপ্ত আসামি যদু সহযোগীদের নিয়ে ফজরকে ধারাল অস্ত্র দিয়ে উপর্যপুরি কোপাতে থাকে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে ফজর আলীকে দ্রম্নত সাঁথিয়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক আশঙ্কাজন অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

জানা গেছে, যদু কিশোর বয়স থেকে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। যদুর বিরুদ্ধে সাঁথিয়া, বেড়াসহ বিভিন্ন থানায় দুটি হত্যা, ডাকাতি, চুরিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। কিশোর বয়সেও যশোরে জেল খেটেছে। সেখান থেকে জামিনে বের হয়ে আবার চুরি ডাকাতি, হত্যাসহ বিভিন্ন কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, আসামিকে অতি দ্রম্নত আইনের আওতায় নিয়ে আসা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে