সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিকল্পধারার মান্নানের বিরুদ্ধে দুর্নীতির মামলা আসামি স্ত্রী ও দুই মেয়েও

যাযাদি রিপোর্ট
  ২৩ জানুয়ারি ২০২৪, ০০:০০

জালিয়াতির মাধ্যমে বিক্রি হওয়া কোম্পানির নামে ৩ কোটি টাকার ঋণ মঞ্জুর ও সাড়ে ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেডের (বিআইএফসি) সাবেক চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, তার স্ত্রী ও দুই কন্যাসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়ে সংস্থাটির উপপরিচালক মো. আব্দুল মাজেদ বাদী হয়ে মামলাটি করেন। সংস্থাটির ঊর্ধ্বতন একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে।

মামলার আসামিরা হলেন- বিআইএফসির সাবেক চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, তার স্ত্রী ও বিআইএফসির সাবেক চেয়ারম্যান উম্মে কুলসুম মান্নান, মেয়ে তানজিলা মান্নান ও তাজরিনা মান্নান। তানজিলা ও তাজরিনা উভয়ই বিআইএফসির সাবেক পরিচালক।

মামলার বাকি আসামি হলেন- রবিনসন ফ্যাব্রিকেশনের মালিক মো. আমিনুর রহমান খান, রুনা প্রপার্টিজের মালিক নাহিদা আক্তার, বিআইএফসি পরিচালক এএনএম জাহাঙ্গীর আলম, আব্বাস উদ্দিন আহমেদ, আরশাদ উলস্নাহ, বিআইএফসির এমডি ইনামুর রহমান, সাবেক সিনিয়র অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন, প্রিন্সিপাল অফিসার কাজী আহসান মারুফ, সাবেক এভিপি মো. আওলাদ হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে