মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
বাগেরহাটে দুই লাশ উদ্ধার

বগুড়ায় ছেলের হাতে বাবাসহ দুই খুন

স্বদেশ ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
বগুড়ায় ছেলের হাতে বাবাসহ দুই খুন

বগুড়ার ধুনটে বাবাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এছাড়া সদরে এক দোকান কর্মচারীও হত্যার শিকার হয়েছেন। অন্যদিকে বাগেরহাটের মোড়েলগঞ্জ থেকে এক নারী ও সদর থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

স্টাফ রিপোর্টার, বগুড়া জানান, বগুড়া সদরের বারপুর এলাকা থেকে মঙ্গলবার পুলিশ তাজবির (১৫) নামে এক কিশোর দোকান কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে খুন করা হয়। সে একটি গ্রিল তৈরির দোকানে কাজ করত।

পুলিশ জানায়, বগুড়ার নুনগোলা এলাকার তাজুল ইসলামের ছেলে তাজবির বারপুর এলাকার একটি গ্রিল তৈরির দোকানে কাজ করত। গত সোমবার সন্ধ্যায় সে কাজ শেষে বাড়ির উদ্দেশে বের হলেও আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার সকালে বারপুর উত্তরপাড়া এলাকার একটি কবরস্থানের নিকট তার লাশ পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। তার বুকে ও পিঠে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে। বগুড়া সদর থানার ওসি জানিয়েছেন, হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এদিকে ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার ধুনট উপজেলায় আব্দুল মান্নান সরকার (৬০) নামে ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে তার ছেলে। সোমবার রাত ৮টার দিকে ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া চৈতারপাড়া এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান ওই এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মজনু মিয়া জানান, 'আব্দুল মান্নান সরকারের ছেলে খোকন সরকার (২৫) দীর্ঘদিন বিদেশে ছিলেন। এরপর দেশে ফিরে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। সোমবার রাতে শুনতে পাই, তিনি তার বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলেছেন। তবে কেন তিনি তার বাবাকে মেরে ফেললেন এ বিষয়ে কিছু জানা যায়নি।'

ধুনট থানার ওসি সৈকত হাসান বলেন, ছেলের লাঠির আঘাতে বাবার মৃতু্য হয়েছে। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞ্যহাটি গাবগাছিয়া এলাকা থেকে পারভীন বেগম (৪৫) ও বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর পানিঘাট এলাকা থেকে ইসকেন্দার শেখ (৬০) নামের দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত পারভীন বেগম গাবগাছিয়া গ্রামের মজিবর রহমান সেখের স্ত্রী আর ইসকেন্দার সেখ বাগেরহাট সদর উপজেলার রহিমাবাদ গ্রামের তমিজ উদ্দিনের ছেলে।

পৃথকভাবে দুই জনের মৃতদেহ উদ্ধার বিষয়ে বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার সংশ্লিষ্ট থানা পুলিশের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সকালে মোড়েলগঞ্জ উপজেলার গাবগাছিয়া গ্রামের ওই বাড়ি থেকে পারভিন বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে রাতে পারভিনের মেয়ে হাফসা খাতুনকে হাত-পা বেঁধে দুর্বৃত্তরা তাদের বাড়ির মালামাল চুরি করে নিয়ে যায়। সকালে স্থানীয়রা টের পেয়ে ঘরে ঢুকে হাফসাকে উদ্ধার করে। পরে দেখতে পায় পারভীন বেগম মৃত অবস্থায় পড়ে রয়েছেন। ধারণা করা হচ্ছে চোরদের ভয়ে পারভিন বেগম স্ট্রোক করে মারা গেছেন।

অন্যদিকে, গত ১৯ জানুয়ারি খালে বরশি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া ইসকেন্দারের মৃতদেহ মঙ্গলবার সকালে পাশের বিষ্ণুপুর ইউনিয়নের পানিঘাট এলাকায় খালে ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল করেছে। পৃথকভাবে উদ্ধার দুই মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে