রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিতে ববির চার সংগঠনের শ্রদ্ধা নিবেদন

বরিশাল অফিস
  ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০

মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রু.দা.) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়ার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ৪টি সংগঠন শ্রদ্ধা নিবেদন করেছে।

শনিবার বিকালে উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, গ্রেড ১১-১৬ কল্যাণ পরিষদ এবং গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের নেতারা শ্রদ্ধা নিবেদন করেন। এসময় শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী, সাধারণ সম্পাদক ড. তারেক মাহমুদ আবীর, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপ, সাধারণ সম্পাদক নাদিম মলিস্নক, গ্রেড ১১-১৬ কল্যাণ পরিষদের সভাপতি আরিফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক নূরউদ্দিন, গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি আরিফ সিকদার এবং সাধারণ সম্পাদক মহিন সরদার কালুসহ কার্যনির্বাহী পরিষদের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের ডিন, রেজিস্ট্রার, ৪টি হলের প্রাধ্যক্ষ, প্রক্টরসহ অন্যরা।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য সবাইকে সঙ্গে নিয়ে ১ মিনিট নীরবতা পালন করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী তার পরিবারের সদস্যদের রূহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাতে অংশ নেন। পরে উপাচার্য সমাধি কমপেস্নক্স সংলগ্ন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করে পরিদর্শক বহিতে স্বাক্ষর করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে