সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মাদককারবারিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ১২

দুর্গাপুরে স্ত্রী হত্যায় স্বামী আটক
স্বদেশ ডেস্ক
  ২৯ জানুয়ারি ২০২৪, ০০:০০

নেত্রকোনার দুর্গাপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামীকে আটক করেছে পুলিশ। এ ছাড়া পাঁচ জেলায় মাদককারবারিসহ ১২ জনকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামী আল আমিন আকন্দকে (৩৫) আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ময়মনসিংহের ভালুকা থেকে তাকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

আটক স্বামী আল আমিন আকন্দ দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকার আওয়াল আকন্দের ছেলে।

জানা যায়, দুর্গাপুর পৌরসভার সাধুপাড়া এলাকায় গত বছরের ১৯ নভেম্বর পারিবারিক কলহের জেরে সানজিদা আক্তার (১৭) হত্যার ঘটনায় নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে আল আমিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকেই আল আমিন পলাতক ছিল। দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নূরুল আলম বলেন, 'আসামি আল আমিন স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি আদালতে স্বীকার করেছে।'

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে মাদকবিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলো- মোড়েলগঞ্জ উপজেলার বারুইখালী এলাকার ইলিয়াস খলিফা (৩০), চিতলমারী উপজেলার নালুয়া পশ্চিমপাড়ার, রফিকুল ইসলাম মুন্সি (২৬), নালুয়া বাজার এলাকার সেলিম শেখ (২৫), ফকিরহাটের ব্রাহ্মণরাকদিয়া গ্রামের মনির শেখ (৪২), নুর ইসলাম (২২) ও শেখ অহিদ রহমান শান্ত (২৯)।

বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার বলেন, 'তিন থানার পুলিশ পৃথক অভিযানে ইয়াবা ও গাজাসহ মোট ৬ জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছেন। তাদের বিরুদ্ধে পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কেজি গাঁজাসহ রুবেল (২৩) নামে এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদককারবারি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউলস্নাহ জানান, 'গোপন সংবাদে অভিযান চালিয়ে গাঁজাসহ ওই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়। সে দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত ও সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে আড়াইহাজারসহ বিভিন্ন জায়গায় কেনাবেচা করে আসছে।'

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার আটঘরিয়ায় এক কেজি গাঁজাসহ তুষার ইমরান (২০) নামে মাদককারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার আটঘরিয়া পৌরসভার দেবোত্তর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তুষার আটঘরিয়া পৌরসভার দেবোত্তর মহলস্নার হোসেন ওরফে আলোর ছেলে তুষার ইমরানকে (২০) ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে জুয়া খেলার অপরাধে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার উপজেলার নসরতপুর ইউপির পুশিন্দা হিন্দুপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো উপজেলার পুশিন্দা এলাকার ইমরান হোসেন (৩৩), হিরো বেগ (৪০) ও বিপস্নব চন্দ্র বর্মণ (৩০)।

পুলিশ জানায়, গ্রেপ্তারদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পোরশায় সীমান্ত এলাকা থেকে ২০ পিস ভারতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদককারবারিকে আটক করেছে বিজিবি।

আটকরা হলো উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুল মতিন (৪৫) ও নিতপুর মাস্টারপাড়ার আ. রহমান (২৩)। ১৬ বিজিবি ডি কোম্পানি নিতপুর বিওপি সবেদার মুনসেদ আলী জানান, 'গোপন সংবাদের ভিত্তিতে টেকঠা ইব্রাহীমের ভাটা থেকে মাদকসহ তাদের আটক করা হয়। এ ব্যাপারে আটকদের বিরদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে