বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

বিভিন্ন ঘটনায় চার জেলায় চারজনের অপমৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

সড়ক দুর্ঘটনায়, আত্মহত্যা ও ভবন থেকে পড়েসহ নানা ঘটনায় চার জেলায় চারজনের অপমৃতু্যর খবর পাওয়া গেছে। চুয়াডাঙ্গা, পাবনা, ফেনী ও বাগেরহাটে এসব মৃতু্যর ঘটনা ঘটে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা জানান, চুয়াডাঙ্গা যুবউন্নয়ন অধিদপ্তরের সামনে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আলামিন হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আলামিন হোসেন (২৬) চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনিপাড়ার আব্দুল হালিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ উপ-পরিদর্শক শাহাবুল আলম জানান, আলামিন হোসেন সোমবার সকালে মোটর সাইকেলযোগে জাফরপুর যাচ্ছিলেন। যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে পৌঁছালে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১০ টার সময় তার মৃতু্য হয়।

পাবনা প্রতিনিধি জানান, সৌদি আরবে সস্ত্রীক ওমরাহ হজ পালন করতে গিয়ে আব্দুল জলিল (৭০) নামে এক বাংলাদেশির মৃতু্য হয়েছে। গত রোববার সন্ধ্যায় পবিত্র মক্কা নগরির কিং আব্দুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। এর আগে গত শুক্রবার সকালে মক্কা শরীফে ওমরাহ পালন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলে মিজানুর রহমান।

আব্দুল জলিলের বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের গজারমারা গ্রামে। তিনি পাশের চাটমোহর এনায়েতুলস্নাহ ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক ছিলেন।

ফেনী প্রতিনিধি জানান, সাইপ্রাসে ১০তলা ভবন থেকে পড়ে আলী সোহাগ (২৮) নামে সোনাগাজীর এক যুবকের মর্মান্তিক মৃতু্য হয়েছে। বাংলাদেশ সময় শুক্রবার সকাল ৮টায় নর্থসাইপ্রাসের গাজীভেরেন এলাকায় কাজ করার সময় অসাবধানতাবশত পড়ে ঘটনাস্থলে তার মৃতু্য হয়। তিনি উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পরিবার ও এলাকাবাসী জানায়, গত ৯ মাস আর্গে নিজের ভাগ্য বদল করতে সোহাগ সাইপ্রাসে পাড়ি দেন। সাইপ্রাসে স্থানীয় ইউরোকোস্ট কোম্পানিতে কর্মরত ছিলেন। ১০তলা ভবনে কাজ করার সময় পা পিছলে নিচে পড়ে যান তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ সাইপ্রাসের লেফকোসা সরকারি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সাইপ্রাসে বাংলাদেশ কমিউনিটির সাধারণ সস্পাদক মো. ইমাম উদ্দিন ও নিহতের নিকটাত্মীয় সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের চিতলমারী উপজেলায় পারিবারিক কলহের কারণে আশা রানী মন্ডল (২৫) নামের একজন গৃহবধূ প্রথমে বিষপান করে পরে খালে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গত রোববার বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আশা রানী মন্ডল উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের হাড়িয়ারঘোপ গ্রামের গোবিন্দ বিশ্বাসের স্ত্রী। স্বামী ও পরিবারের দাবি পারিবারিক কলহের জের ধরে আশা প্রথমে বিষপান করেন। পরে বিষের যন্ত্রণা সইতে না পেরে বাড়ির পাশেই একটি খালে ঝাঁপ দেন। পরে তাকে উদ্ধার করে পাশের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে