বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

বনপাড়া ল্যাবরেটরি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নতুনধারা
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ১০ ফেব্রম্নয়ারি শনিবার বনপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) এর ডেপুটি রেজিস্ট্রার একাডেমিক মো. আশরাফুল ইসলাম।

প্রধান অতিথি বলেন, 'স্বাস্থ্যই সুখের মূল, স্বাস্থ্য ভালো থাকলে মন ভালো থাকে। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলা এবং শরীর চর্চা করতে হবে।'

তিনি এই অনুষ্ঠানের জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বনপাড়া ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক মো. নাজমুল ইসলাম এবং শিক্ষক ও সাংবাদিক আলহাজ মো. সাইফুর রহমান, স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার সুধীজনরা।

উলেস্নখ্য, এই বার্ষিক প্রতিযোগিতায় মোট ৬৩টি ইভেন্টে খেলাধুলা অনুষ্ঠিত হয়েছে। সবচেয়ে উপভোগ্য ও আকর্ষণীয় হয়েছে যেমন খুশি তেমন সাজো ইভেন্ট। এই ইভেন্টে প্রথম হয়েছে ফারিয়া আফরিন আদর্শ হাফেজা সেজে, দ্বিতীয় হয়েছে আরিক খুদে মুক্তিযোদ্ধা সেজে এবং তৃতীয় হয়েছে ওয়াশফিয়া জাহান নববধূ সেজে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষিকা মোছা. হাসিনা খাতুন এবং সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুলস্না আল আওয়াল মমিন। খেলা পরিচালনা করেন ভাইস প্রিন্সিপাল মো. মনিরুল ইসলাম, মোছা. রুমা খাতুন এবং উম্মে হাবিবা।

সকাল সাড়ে ৭টায় খেলা উদ্বোধন করা হয় জাতীয় পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শনের মাধ্যমে। ক্রীড়া শপথ পাঠ করান সিনিয়র শিক্ষিকা উম্মে হাবিবা। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে