মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

দুই জেলায় শিশুসহ তিন লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
দুই জেলায় শিশুসহ তিন লাশ উদ্ধার

দুই জেলায় শিশুসহ তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। পাবনার ভাঙ্গুড়া এবং চট্টগ্রামের মিরসরাই ও ফটিকছড়ি থেকে এসব লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা ও ভাঙ্গুড়া প্রতিনিধি জানান, পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (১৯) এক তরুণের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে দিয়ারপাড়া নামক স্থানের রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শরৎনগর রেলস্টেশন সংলগ্ন চরভাঙ্গুড়া দিয়ারপাড়া নামক স্থানের রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের এক তরুণের লাশ পড়ে থাকতে দেখেন গ্রামের লোকজন। পরে বিষয়টি তারা ভাঙ্গুড়া থানা-পুলিশে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থল গিয়ে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশকে খবর দেয়।

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের মিরসরাইয়ে পানি চলাচলের ছড়া থেকে অজ্ঞাত (৪৫) বছর বয়সের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নালির দুয়ার এলাকা থেকে এই লাশ উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে প্রথম এক সিএনজি চালক লাশটি ভাসতে দেখে। এর পরে জোরারগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল যায়। অজ্ঞাত লাশটির হাত-পা পচন ধরে গেছে। লাশের পাশে একটি চালের বস্তা ছিল।

স্থানীয় ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফারুক জানান, লাশটির পরিচয় পাওয়া যাচ্ছে না।

জোরারগঞ্জ থানার ওসি আব্দুলস্নাহ আল হারুন জানান, অজ্ঞাত লাশটির পরিচয় পাওয়া যায়নি। ছড়া থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, ফটিকছড়িতে নিখোঁজের তিনদিন পর পুকুরে ভাসমান অবস্থায় মো. রিফাত (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার উপজেলার নানুপুর ইউপির ২নং ওয়ার্ডস্থ ওয়াইছ কাজি বাড়ির তালপুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুটিকে দেখতে পান স্থানীয়রা। জানা যায়, তালপুকুর পাড়ে ছোট কয়েকজন শিশু খেলা করার সময় পুকুর পাড়ের কাছাকাছি ওই শিশুটিকে ভাসতে দেখে তারা। পরে অন্যরা এসে মৃত ভাসমান শিশুটিকে দেখতে পায়। খবরটি চারিদিকে ছড়িয়ে পড়লে ওই শিশুর পিতামাতা খবর পেয়ে এসে নিশ্চিত হন এটা তাদের সন্তান রিফাত।

নিহত ওই শিশুর পিতা মো. রফিক জানান, 'তিন দিন আগে থেকে আমি আমার ছেলেকে পাচ্ছি না। আজ খবর পেয়ে এসে দেখি পুকুরে আমার ছেলে ভেসে আছে। কেউ আমার ছেলেকে শত্রম্নতা করে মেরে ফেলেছে।'

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি মীর মোহাম্মদ নুরুল হুদা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃতু্য মামলা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে