মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

'শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতির শিখরে পৌঁছাতে পারে না'

দেবিদ্বার (কুমিলস্না) প্রতিনিধি
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কুমিলস্নার দেবিদ্বারে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ এমপি -যাযাদি

কুমিলস্না-৪ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, '২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার মাধ্যমে জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতির শিখরে পৌঁছাতে পারে না।' শনিবার কুমিলস্নার দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হোসেইন ইমামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম তালুকদার।

কাউছার আলম ও আতিয়া সামিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন শিমুল প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে