সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
রায়পুরায়র্ যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

চার শতাধিক গ্রামবাসীকে আসামি করে মামলা

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
চার শতাধিক গ্রামবাসীকে আসামি করে মামলা

নরসিংদীর রায়পুরায় মাদকবিরোধী অভিযানের সময়র্ যাবের ওপর হামলা চালিয়ে ইমরান হোসেন (৩৫) নামের্ যাবের এক সদস্যকে কুপিয়ে আহত করে আসামি ছিনতাইয়ের ঘটনা ও মাদকের ঘটনায় প্রায় ৪০০ জনের বিরুদ্ধে রায়পুরা থানায় পৃথক দুটি মামলা করেছের্ যাব। তবে মামলার তিন থেকে চার দিন পেরিয়ে গেলেও কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

রোববার বিকাল ৩টা পর্যন্ত ওই ঘটনায় কোনো আসামি গ্রেপ্তার হয়নি বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহমুদুল হাসান। এর আগে ১৩ ফেব্রম্নয়ারি রাতে ঘটনাটি ঘটলে ১৫ ফেব্রম্নয়ারির্ যাব-১-এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) এফএম ইমতিয়াজ আলী বাদী হয়ে ১৪ জনের নাম উলেস্নখসহ অজ্ঞাত আরও ৩শ'-৪শ'কে আসামি করে মামলা করেন বলে জানান তিনি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৩ ফেব্রম্নয়ারি রাতে উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজধানী ঢাকার উত্তরারর্ যাব-১-এর একটি অভিযানিক দল। এ সময়ে ইউনুস আলী (৪০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইউনুসকে নিয়ে আসার সময় তার সহযোগীরার্ যাব জেনেও ডাকাত বলে চিৎকার দিলে অজ্ঞাতনামা ৩০০-৪০০ জন লোক আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র, ধারালো অস্ত্র, ককটেল, কাঠ ও বাঁশের লাঠিসোটা এবং ইট পাটকেল নিয়ের্ যাবের ওপর হামলা করে এবং গ্রেপ্তার আসামি ইউনুস আলীকে ছিনিয়ে নেয়। এ সময় তাদের প্রতিহত করার চেষ্টা করলে হামলাকারীদের মধ্যে একজনর্ যাব-১ এর কনস্টেবল ইমরান হাসানকে (৩৫) হত্যার উদ্দেশে গুলি করে। এতে তার ডান হাতের তিনটি আঙ্গুলে গুলিবিদ্ধ হয়ে অধিকাংশ অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময়র্ যাবের আরও ৩ সদস্য গুরুতর আহত হয়। আহত কনস্টেবল ইমরান হোসেনকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে পরে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে রায়পুরা থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন বলেন, এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তবে অভিযান চলমান আছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে