বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় তুচ্ছ ঘটনায় তিন গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ০০:০০
ভাঙ্গায় তুচ্ছ ঘটনায় তিন গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পক্ষের তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

এ সময় মুনসুরাবাদ বাজারের ৮ থেকে ১০টি দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। সংঘর্ষে ঢাল,সড়কি, ইটপাটকেলসহ দেশি অস্ত্র ব্যবহৃত হয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, গত ছয় থেকে সাত দিন আগে মুনসুরাবাদ গ্রামের সাজ্জাদ হোসেন (২০) এর সঙ্গে খাপুরা গ্রামের বায়েজিদের (২৬) কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। বিষয়টি ছড়িয়ে পড়লে একপক্ষে মুনসুরাবাদ, অপরপক্ষে খাপুরা ও সিঙ্গারডাক গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসা কর্মকর্তা রেহানা আক্তার সম্পা জানান, সংঘর্ষে আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে। এরা হলেন মুনসুরাবাদ গ্রামের নূর মোহাম্মদ শেখ (৪০) ও মওদুদ শেখ (২৫), খাপুরা গ্রামের ইমরান হোসেন (২৮)। আহত মওদুদ শেখ (২৫) মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ জানান ইফতারির আগ মুহূর্তে সংঘর্ষের খবর পেয়ে আমাদের পুলিশ দ্রম্নত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে