সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

যশোরে সুলভ মূল্যে মুরগি ও ডিম বিক্রি কেন্দ্রের উদ্বোধন

স্টাফ রিপোর্টার, যশোর
  ২৬ মার্চ ২০২৪, ০০:০০
যশোরে সুলভ মূল্যে ডিম ও ব্রয়লার মুরগি বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার -যাযাদি

পবিত্র রমজানে যশোরে সুলভ মূল্যে ডিম ও ব্রয়লার মুরগি বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। যশোর জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে আফিল এগ্রো লি. এই ডিম-মুরগি বিক্রির কার্যক্রম পরিচালনা করছে।

কার্যক্রমের অংশ হিসেবে আফিল এগ্রো লি. এর চাঁচড়ার কার্যালয়ে ৯ টাকা ৪০ পয়সা পিস দরে মুরগির ডিম এবং ১৭৫ টাকা কেজি দরে ব্রয়লার মুরগি বিক্রি করা হচ্ছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুলভ মূল্যে এই বিক্রি কার্যক্রম চলবে। যশোর জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ দপ্তরের সহযোগিতায় সোমবার সকালে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রাশেদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শাহীন, জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন, প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, আফিল গ্রম্নপের পরিচালক মাহবুব আলম লাভলু ও সরকারি মুরগির খামারের উপ-পরিচালক বখতিয়ার হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে