সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ২৬ মার্চ ২০২৪, ০০:০০

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজনের প্রাণহানি ঘটেছে। দিনাজপুরের পার্বতীপুর, শেরপুরের নকলা ও জামালপুরের মেলান্দহে এসব মৃতু্যর ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যের মৃতু্য হয়েছে। ট্রাকের চাপায় হৃদয় রায় (২৭) নামক এই পুলিশ সদস্যের মর্মান্তিক মৃতু্য হয়। পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের চান্দাপাড়া নামক স্থানে গত শনিবার রাত আনুমানিক ১১টার দিকে এ ঘটনা ঘটে। মৃত হৃদয় রায় নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার উত্তর চাঁদখানা, হরিবাসর পাড়ার কালীরঞ্জন রায়ের ছেলে। তিনি দিনাজপুর পুলিশ লাইনে পুলিশ কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, হৃদয় মোটরসাইকেলে শনিবার রাতে পার্বতীপুর উপজেলার হাবড়ার শেরপুর থেকে বাসা উপজেলাসংলগ্ন হুগলি পাড়ায় ফিরছিলেন। পথে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের চান্দাপাড়া উঁচু ব্রিজে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃতু্য বরণ করেন।

এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার ওসি চিত্ত রঞ্জন রায় বলেন, মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পার্বতীপুর মডেল থানায় মামলা হয়েছে।

নকলা (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় তানিয়া আক্তার নামে পাঁচ বছরের এক শিশুর মৃতু্য হয়েছে। গত রোববার বিকেলে উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের নারায়ণখোলা এলাকায় এ ঘটনা ঘটে। তানিয়া ওই এলাকার আব্দুল কদ্দুসের মেয়ে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, তানিয়া খেলার সাথীদের নিয়ে খেলার ছলে দৌড়াদৌড়ির একপর্যায়ে বসতবাড়ির সামনের পাকা রাস্তার ওপরে উঠে পড়লে চন্দ্রকোনা থেকে নারায়ণখোলাগামী ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় আহত হয়। পরে স্থানীয়রা তাকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের মেলান্দহে ট্রাকচাপায় জাহাঙ্গীর আলম হালিম মিলিটারি (৬০) নামে এক সাবেক সেনাসদস্য নিহত হয়েছেন। সোমবার উপজেলার হাজরাবাড়ী বাজারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত হালিম মিলিটারি উপজেলার পূর্বচর আদিয়ারপাড়া এলাকার মৃত শরিফ উদ্দিন মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে আব্দুল হালিম মোটরসাইকেলে পুর্বচর আদিয়ারপাড়া থেকে হাজরাবাড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় মাদারগঞ্জ থেকে ছেড়ে আসা জামালপুরগামী একটি ট্রাক পেছন থেকে চাপা দিলে হালিম মিলিটারি ঘটনাস্থলেই মারা যান।

মেলান্দহ থানার ওসি রাজু আহাম্মদ জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে