সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ছেলের ইটের আঘাতে পিতার মৃতু্যসহ দুই জেলায় ৩ খুন

স্বদেশ ডেস্ক
  ২৬ মার্চ ২০২৪, ০০:০০

যশোরে বিএনপি নেতার আড়তে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এদিকে জেলার শার্শায় মাদকাসক্ত ছেলের ইটের আঘাতে বাবার মৃতু্য এবং ফেনীর সোনাগাজীতে বখাটের ছুরিকাঘাতে যুবক খুন হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

স্টাফ রিপোর্টার, যশোর জানিয়েছেন, যশোরে বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরী মুলস্নুক চাঁদের চালের আড়তে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ৩টায় শহরের বড় বাজার লোন অফিসপাড়া এলাকার ওই আড়ত থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বায়েজিদ হাসান (৩০) খুলনার বানরগাতী গ্রামের নজরুল ইসলামের ছেলে। রফিকুল ইসলাম চৌধুরী মুলস্নুক চাঁদনগর বিএনপির সভাপতি।

জানা গেছে, বায়েজিদ হাসান মুলস্নুক চাঁদের আড়তে কাজ করতেন। বেশ কয়েকদিন আগে ওই আড়ত থেকে পাঁচ লাখ টাকা চুরি হয়। এ ঘটনার পর বায়েজিদ পালিয়ে যান। চুরি যাওয়া টাকা নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য বায়েজিদকে খুলনা থেকে ডেকে আনা হয়। এরপর রাতে জিজ্ঞাসাবাদকালে মারপিটে বায়েজিদের মৃতু্য হয়। খবর পেয়ে রাত ৩টায় পুলিশ বায়েজিদের লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে, হত্যাকান্ডের খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বায়েজিদকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ বিষয়ে মুলস্নুক চাঁদের সঙ্গে কথা বলা হয়েছে। তিনি পাওনা টাকার বিষয়টি স্বীকার করেছেন। কিন্তু হত্যা কে বা কারা করেছে সে বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন। এ ছাড়া মুলস্নুক চাঁদ যশোরের বাইরে রয়েছেন বলে জানিয়েছেন। এ ঘটনার নেপথ্যের কাহিনী খুঁজতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

শার্শা (যশোর) প্রতিনিধি জানিয়েছেন, যশোরের শার্শায় নেশার টাকা না দেওয়ায় মাদকাসক্ত ছেলের ইটের আঘাতে পিতা মহি উদ্দিন (৬২) নিহত হয়েছেন। নিহত মহি উদ্দিন উপজেলার কাজিরবেড় গ্রামের মৃত দুর্লভ সরদারের ছেলে। গত রোববার রাতে নিজবাড়িতে তিনি মৃতু্যবরণ করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে এবং মাদকাসক্ত ছেলে জনিকে আটক করেছে।

নিহত মহিউদ্দিনের ছেলে জাহিদ হাসান বলেন, গত ১৭ মার্চ বাবার কাছে ছোটভাই জনি নেশার টাকা চান। টাকা না দিলে দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জনি ইট দিয়ে বাবার মাথায় আঘাত করেন। গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করেন। এক সপ্তাহ হাসপাতালে রাখার পর বাড়িতে নিয়ে আসেন গত রোববার। ওইদিন রাতেই তার বাবা মারা যান।

এ ব্যাপারে শার্শা থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের মাথায় আঘাতের চিহ্ন দেখতে পান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে এবং মাদকাসক্ত ছেলে জনিকে আটক করেছে।

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি জানান, ফেনীর সোনাগাজীতে আবির হোসেন ছোটন (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে হৃদয় নামে এক বখাটে। গত রোববার সন্ধ্যায় উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের মতিগঞ্জ বাসস্ট্যান্ডের যাত্রীছাউনির সামনে এ ঘটনা ঘটে।

নিহত ছোটন মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের কাদিরের বাপের বাড়ির মৃত কালামিয়ার ছেলে। ছোটন মা-বাবাহীন এতিম। এ ঘটনায় হৃদয়ের ভাই ব্যবসায়ী নিলয়কে (২০) আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, যাত্রীছাউনির সাফওয়ান স্টোরের মালিক নিলয়ের দোকানে ছোটন চানাচুর ও বিস্কিট খেয়ে টাকা বকেয়া রেখে যান। বকেয়া টাকা চাওয়ায় ছোটন গত রোববার বিকালে ঘুষি মেরে নিলয়কে রক্তাক্ত জখম করেন। তাৎক্ষণিক খবর পেয়ে নিলয়ের বড়ভাই বখাটে হৃদয় ধারাল ছুরি দিয়ে ছোটনকে মারাত্মক আহত করেন। স্থানীয়রা ছোটনকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে