রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দুই জেলার সড়কে শিশুসহ নিহত ২

স্বদেশ ডেস্ক
  ২৭ মার্চ ২০২৪, ০০:০০

কুষ্টিয়ায় অবৈধ ট্রলির ধাক্কায় এক স্কুলছাত্র ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে চার বছরের শিশু নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কুষ্টিয়া সদর প্রতিনিধি জানান, কুষ্টিয়ায় স্যালো ইঞ্জিনচালিত অবৈধ ট্রলির ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের হরিশংকরপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলী হোসেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাঁওতা কারিগরপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী হাসান আলীর ছেলে এবং সে সাঁওতা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, স্কুলছাত্র আলী হোসেন নিজবাড়ি থেকে বাইসাইকেল যোগে কুষ্টিয়া শহরের যাওয়ার পথে হরিশংকরপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলি তাকে ধাক্কা দেয়। এতে স্কুলছাত্র রাস্তায় ছিটকে পড়ে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ সোহেল রানা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জের দোয়ারাবাজারে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রামিম নামে চার বছর বয়সি এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রামিম (৪) উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রামিম রাস্তার পাশে বাড়ির আঙিনায় খেলছিল। এ সময় দ্রম্নতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। স্থানীয়রা গাড়িচালক জসিম উদ্দিনকে আটক করে পুলিশে হস্তান্তর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে