শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ০০:০০

ইফতার সামগ্রী বিতরণ

ম খুলনা অফিস

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে খুলনা সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর মাল্টিপারপাস সেডে কর্নেল মো. রেজাউল কবির, পিবিজিএম, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, খুলনা এবং খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার, পিএসসি কর্তৃক ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ কালে এ সময় খুলনা সেক্টর এবং খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর সকল অফিসার, জুনিয়র কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মাংস বিতরণ

ম আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে খাগকান্দা ইউনিয়নের বাহেরচর গ্রামের আওয়ামী লীগ সমর্থক ভুঁইয়া পরিবারের পক্ষ থেকে বিনামূল্যে ১৫৩টি পরিবারের মাঝে ১ কেজি করে মাংস বিতরণ করা হয়েছে। বুধবার ওই পরিবারের পক্ষে মোক্তার হোসেন ভূঁইয়া একটি গরু জবাই করে আশপাশের গরিব ও দুস্থদের মাঝে বিতরণ করেন। গরিবরা বিনামূল্যে মাংস পেয়ে অনেক খুশি। মাংস নিতে আসা এক ব্যক্তি জানান, আমরা গরিব মানুষ। গরুর মাংস কিনে খাওয়ার মতো সামর্থ্য নেই। এ পরিবারের পক্ষ থেকে প্রতি বছর একেকজন একটি করে গরু জবাই করে গরিবদের মাঝে মাংস বিতরণ করে থাকে। এ মাংস পেয়ে আমরা খুবই খুশি, এ পরিবারের জন্য আমরা দোয়া করি।

মতবিনিময় সভা

ম শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার ঝিলমিল অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খন্দকার সোহাইল আহমদ, পাথারিয়া ইউপি চেয়ায়ারম্যান শহীদুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী মোহাম্মদ জমিরুল ইসলাম মমতাজ।

ইফতার মাহফিল

ম বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা বিএনপি'র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার স্থানীয় কাজী হারুন শপিং কমপেস্নক্সে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি'র সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান, বিশেষ অতিথি ছিলেন কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু। স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সঞ্জয় সাহার সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় কৃষকদলের সহসভাপতি ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম ও কেন্দ্রীয় বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নায়েবা ইউসুফ।

ইফতার ও দোয়া

ম চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকাস্থ গুণবতী ফাউন্ডেনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঢাকা উত্তরার একটি মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকাস্থ চৌদ্দগ্রাম ফাউন্ডেশনের সেক্রেটারি আলহাজ্ব আইয়ুব আলী ফরায়েজী। এতে প্রধান বক্তা ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নাছির উদ্দিন মিজি। এ সময় বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম ফাউন্ডেশনের সহকারী সেক্রেটারি মেশকাত উদ্দিন সেলিম, গুণবতী ফাউন্ডেশনের সেক্রেটারি বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ মজুমদার, সহকারী সেক্রেটারি জাফর আহম্মেদ শিপন।

ক্যাম্প উদ্বোধন

ম পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

অগ্রগতি সাতক্ষীরার আয়োজনে ও টঝঅওউ এর আর্থিক এবং দ্যা ক্যাটার সেন্টারের কারিগরি সহযোগিতায় পাটকেলঘাটা থানার নগরঘাটা বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তথ্য ও বুথ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে তথ্য প্রাপ্তির অধিকারে নারীর অগ্রগতি প্রকল্পের আওতায় এ তথ্য বুথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

নগরঘাটা ইউপি চেয়ারমান কামরুজ্জামান লিপুর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন, সমাজসেবা কর্মকর্তা সুমনা শারমিন, ইউপি সচিব আ. রাজ্জাক।

বিদায় সংবর্ধনা

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে ফারিয়ার পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। পরে বিলুপ্ত কমিটির নেতৃবৃন্দকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিলে কাজী ফুয়াদ হোসেন মানিকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক। এ সময় বক্তব্য রাখেন দেশ ফার্মাসিউটিক্যালের সিনিয়র এমপিও আব্দুলস্নাহ আল শাফী লিপন, ওরিয়ন ফার্মার শাহরিয়ার মকুল প্রমুখ।

ইফতার মাহফিল

ম ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সম্মাননায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভান্ডারিয়া শেখ কামাল অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে উপজেল নির্বাহী অফিসার ইয়াসিন আরাফাত রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজে, এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, অফিসার ইনচার্জ আবির আহমেদ, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তহশিলদার।

আলোচনা সভা

ম চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আবদুল কৈয়ুম চৌধুরীর সৌজন্যে চন্দনাইশ উপজেলা ও পৌরসভার ছাত্রলীগের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গবার গাছবাড়িয়া নি.গৌ. সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা জাহিদুল ইসলাম জাহি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুদ চৌধুরী, এম জাহেদ চৌধুরী, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাইসুল আসাদ জয়, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফ হোসেন, ছাত্রনেতা যতাক্রমে, জাফর সাদেক, সাজিব, মিজান, মীর সাদ, আরফাত প্রমুখ।

পুরস্কার বিতরণ

ম নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি

স্বাধীনতা দিবস উপলক্ষে বুড়িঘাট আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে কবিতা আবৃত্তি, গজল, বক্তব্য পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার বুড়িঘাট আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অত্র বিদ্যালয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভূইয়া পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন, সহকারী শিক্ষক শরিফুল ইসলাম, শাকিল হোসেন, আকাশ শেখ, মো. হাসান, সহকারী শিক্ষিকা রেন্টি চাকমা, রুমি আক্তার, তানজিলা, ঝুমা রানী দাশ, সুইটি চাকমা। এছাড়াও বিদ্যালয় অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন শাহিন আলম।

আইনশৃঙ্খলা সভা

ম চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

ফরিপুরের চরভদ্রাসনে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ ফয়সল বিন করিম। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার, সহকারী কমিশনার (ভূমি) শাহানাজ পারভীন বীথি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল ওহাব, ভাইস চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ তোফাজ্জল হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ।

বীজ ও সার বিতরণ

ম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বুধবার উপজেলা পরিষদ চত্ত্বরে খরিপ-১পাট ও উফশী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার সহায়তা প্রদানে কৃষি প্রণোদনার উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে কৃষি প্রণোদনার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, স্বাগত বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, জাতীয় পার্টির আহ্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক আবু তাহের, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী।

দোয়া অনুষ্ঠিত

ম পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন ও বর্তমান নির্বাহী কমিটির সদস্য মো. রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার প্রেস ক্লাব মিলনায়তনে সভাপতি অ্যাডভোকেট এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মো. আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর, কোষাধ্যক্ষ এসএম বাবুল আক্তার, দপ্তর সম্পাদক স্নেহেন্দু বিকাশ, সাবেক সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, জিএ গফুর।

সার বিতরণ

ম চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদুরের চরভদ্রাসনে ২০২৩-২৪ অর্থবছরে কৃষি প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উফশি আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলার গাজীরটেক একশত পঞ্চাশ জন, চরভদ্রাসন একশত, চর হরিরামপুর একশত ও চর ঝাউকান্দা ইউনিয়নে পঞ্চাশ জন মোট চারশ জন কৃষককে এ প্রণোদনা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ ফয়সল বিন করিম, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ তোফাজ্জল হোসেন প্রমুখ।

গাঁজা উদ্ধার

ম স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লিচু বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। বুধবার ভোররাতে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর এলাকায় একটি লিচু বাগান থেকে দুইটি বস্তায় ভরা এই গাঁজা উদ্ধার করা হয়। বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামে অভিযান চালিয়ে গ্রামের দুদ মিয়ার বাড়ির পাশের একটি লিচু বাগান থেকে এই গাঁজা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ ঘটনায় দুইজনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর্থিক সহায়তা

ম গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সদর উপজেলা প্রশাসন ও জেলা সমাজসেবার উদ্যোগে বুধবার ক্যানসার কিডনি লিভার সিরোসিস স্ট্রোকে প্যারালাইজড জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মধ্যে আর্থিক সহায়তা চেক বিতরণ করা হয়েছে। সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য শাহ্‌ সারোয়ার কবীর। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদ আল রাসেল, সদর উপজেলা সমাজসেবা অফিসার নাসির উদ্দিন শাহ, ইউপি চেয়ারম্যানরা। উলেস্নখ্য, ৩৫ জন রোগীর মধ্যে ১৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

দিবস উদযাপন

ম কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ও স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত, সহকারী কমিশনার (ভূমি) পীযূষ কুমার চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমির আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান ডা. ফারহানা মমতাজ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, প্রেস ক্লাব, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

সংবর্ধনা ও বৃত্তি প্রদান

ম ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে হিড বাংলাদেশ মাইক্রোফাইন্যান্স কর্মসূচির আওতায় বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি এবং ২০২৩ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৪ ও ৫ প্রাপ্ত ১৮৩ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান করা হয়েছে। বুধবার উপজেলা অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ এসব শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও বৃত্তির টাকা তুলে দেন। এতে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু। হিড বাংলাদেশের সেন্ট্রাল ম্যানেজার অদ্বৈত কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদুর রহমান, মূলঘর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট হিটলার গোলদার, পিলজংগ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম।

সংবর্ধনা ও ইফতার

ম শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে পৌর বিএনপির উদ্যোগে কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় পৌর বিনএনপির কার্যালয়ে এই ইফতার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকন, শেরপুর পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েল, কুসুম্বী ইউপি চেয়ারম্যান শাহ আলম পান্না, হাসানুল মারুফ শিমুল প্রমুখ। অনুষ্ঠানে ইফতারের আগে সদ্য কারামুক্ত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন অতিথিরা।

দোয়া মাহফিলে

ম দাউদকান্দি (কুমিলস্না) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল বলেন, সদ্যসমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংবাদিকদের ভূমিকা ছিল সাহসিক ও কার্যকরী। জনগণের মাঝে দাউদকান্দি তিতাসের সংবাদ দ্রম্নত সময়ে পৌঁছাতে অগ্রগামী ভূমিকা রেখেছেন। মঙ্গলবার দাউদকান্দি কদমতলীতে সাংবাদিকদের সাথে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলে পূর্বক আলোচনায় সালেহ মোহাম্মদ টুটুল এসব কথা বলেন। দাউদকান্দি প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন কুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. আব্দুল মান্নান জয়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব লীল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে