শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিংড়া উপজেলা নির্বাচনে প্রতিমন্ত্রীর শ্যালকের মনোনয়ন প্রত্যাহার

নাটোর প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ০০:০০
সিংড়া উপজেলা নির্বাচনে প্রতিমন্ত্রীর শ্যালকের মনোনয়ন প্রত্যাহার

নাটোরের সিংড়ায় উপজেলা নির্বাচনে মনোনয়পত্র প্রত্যাহার করেছেন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঘোষণায় মন্ত্রী-এমপির স্বজনদের নির্বাচনে অংশ নিতে নিরুৎসাহিত করেছেন। এ ঘোষণায় তিনি মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নিত এবং সেটা বাস্তবায়ন করেন।

রোববার দুপুরে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখের নিকট প্রার্থী লুৎফুর হাবীব রুবেলের পক্ষে প্রত্যাহার পত্রটি জমা দেন তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।

এর আগে সকালে এক ভিডিও বার্তায় লুৎফুর হাবীব রুবেল তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন। ঘোষণার কয়েক ঘণ্টা পরই প্রত্যাহারপত্রটি জেলা নির্বাচন অফিসে জমা দেওয়া হয়।

ভিডিও বার্তায় লুৎফুল হাবিব রুবেল বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন যে কোনো মন্ত্রী, সংসদ সদস্যের আত্মীয়স্বজন নির্বাচন করতে পারবে না। তারই আলোকে ওই ঘোষণার প্রতি শ্রদ্ধা রেখে এবং জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা অনুযায়ী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিচ্ছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে