শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শরণখোলায় ধান কাটা উৎসব উদ্বোধন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
  ২৪ এপ্রিল ২০২৪, ০০:০০
শরণখোলায় ধান কাটা উৎসব উদ্বোধন

'কৃষিই সমৃদ্ধি' এই স্স্নোগানে বাগেরহাটের শরণখোলায় বোরো ধান কাটা উৎসব ২০২৪ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার উপজেলার রায়েন্দা ইউনিয়নের ৯নং ওয়ার্ড জিলবুনিয়া গ্রামে এর উদ্বোধন করেন বাগেরহাট-৪ সনের সংসদ সদস্য এ এইচ এম বদিউজ্জামান সোহাগ।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানে রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তার সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান (অ.দা.) এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার। উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রায়ান উদ্দিন শান্ত, জেলা আওয়ামী লীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, ধানসাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, সাউথখালী ইউনিয়ন পরিষদের ইমরান হোসেন রাজিব, সবে মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ খালেক খান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আ. মালেক রেজা, ইউপি সদস্য জালাল আহমেদ রুমি, তপু বিশ্বাস, কাওসার হোসেন ও জামাল হোসেন জমিদার।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন কৃষকের উন্নয়নে প্রধানমন্ত্রী সব ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করেছেন বলে দেশে খাদ্য সংকট কম এবং উৎপাদন বেশি। অনুষ্ঠানে কৃষি কর্মকর্তা জানান, উপজেলায় ১২শ' হেক্টর জমিতে ধান চাষাবাদ করা হয়েছে। হেক্টর প্রতি ছয় দশমিক পাঁচ মেট্রিক টন ধান উৎপাদন হবে বলে তিনি আশা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে