শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় সিলেটে ঝরল তিন প্রাণ

দুই জেলায় আরও নিহত ২ জন
স্বদেশ ডেস্ক
  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
সড়ক দুর্ঘটনায় সিলেটে ঝরল তিন প্রাণ

সিলেটের জকিগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় সড়কে ঝরল তিন যুবকের প্রাণ। এছাড়াও দিনাজপুরের বীরগঞ্জ ও সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের চালকসহ নিহত দুই জন। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-সিলেট অফিস জানান, সিলেটের জকিগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় সড়কে ঝরল তিন যুবকের প্রাণ। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মোটর সাইকেল ড্রাইভিং করে বাড়ি ফেরার পথে রেদোওয়ান, মঞ্জুর ও দেলোয়ার হোসেন বারঠাকুরী ব্রিকফিল্ডের কাছে পৌঁছার পর সড়কে বন্ধ করে রাখা মাটি বহনের অবৈধ ট্রলারের সঙ্গে তাদের মোটর সাইকেলের সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই রেদোয়ান আহমদ এবং দেলোয়ার হোসেন মারা যান। গুরুতর আহত অবস্থায় মঞ্জুর আহমদকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। নিহতরা হলেন উপজেলার বারঠাকুরী ইউপির বারঠাকুরী গ্রামের ছাদ উদ্দিনের ছেলে ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী রেদোওয়ান আহমদ (২৬), একই গ্রামের মৃত আব্দুশ শুক্কুরের ছেলে দেলোয়ার হোসেন (২৫), একই গ্রামের মঞ্জুর আহমদ। সোনাসার বাজারের ব্যবসায়ী বারঠাকুরী গ্রামের বাসিন্দা মঞ্জুর আহমদ (৩৮)।

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের বীরগঞ্জে ভুট্টাবাহী ট্রাক উল্টে মো. দেলোয়ার হোসেন (৪৫) নামে এক ট্রাকের চালক নিহত। মো. দেলোয়ার হোসেন ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের ফগদনপুর কালিতলা গ্রামের মৃত মসলিম উদ্দিনের ছেলে। শনিবার আনুমানিক রাত ১১টায় উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝারবাড়ী-গড়েয়া সড়কের চেংঠী ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে বেলস্নাল হোসেন নামে অটোভ্যান চালক নিহত হয়েছে। এ ঘটনায় ওই ভ্যানে থাকা এক যাত্রী আহত হয়েছেন। রোববার সকালে উপজেলার পাবনা-বগুড়া মহাসড়কের কাওয়াক মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বেলস্নাল হোসেন উপজেলার দুর্গানগর ইউনিয়নের সেনগাঁতী গ্রামের সোবাহান আলীর ছেলে। আহত একজনের নাম পরিচয় জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে