শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
রাজারহাট উপজেলা যুবলীগের সম্মেলন

সভাপতি পদে ৬ ও সম্পাদক পদে ২১ জনের সিভি দাখিল

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
সভাপতি পদে ৬ ও সম্পাদক পদে ২১ জনের সিভি দাখিল

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২০ বছর পর গত শুক্রবার বিকালে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং রংপুর বিভাগীয় যুবলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা মোহাম্মদ সোহেল পারভেজ।

প্রথম অধিবেশনে উপজেলা যুবলীগের সদস্য জোবেদুল তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল পারভেজ, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল ও রংপুর জেলা যুবলীগের সভাপতি লক্ষিণ চন্দ্র দাস। উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কুমোদ সরকারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রুহুল আমিন দুলাল, যুগ্ম-আহ্বায়ক রেদওয়ানুল হক দুলাল, যুগ্ম-আহ্বায়ক আনিসুর খন্দকার চাঁদ, মমিনুর রহমান মমিন, রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সামিউল ইসলাম প্রমুখ।

পরে সন্ধ্যায় ত্রিবার্ষিক অধিবেশনের দ্বিতীয় পর্ব আব্দুলস্নাহ সোহরাওয়ার্দী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী যুবলীগের কাউন্সিলে সভাপতি পদে ৬ জন এবং সাধারণ সম্পাদক পদে ২১ জন জীবন বৃত্তান্তসহ তাদের অতীত রাজনৈতিক অবদান উলেস্নখ করে প্রার্থী হওয়ার যুক্তিকথা উপস্থাপন করেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল পারভেজ জীবন বৃত্তান্ত গ্রহণ করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মঈনুদ্দিন খান নিখীলের সঙ্গে পরামর্শ করে রাজারহাট উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হবে বলে জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে