সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জাল নোট ও খেলনা পিস্তলসহ গ্রেপ্তার ৫

স্বদেশ ডেস্ক
  ০৬ মে ২০২৪, ০০:০০
জাল নোট ও খেলনা পিস্তলসহ গ্রেপ্তার ৫

জাল নোট ও খেলনা পিস্তলসহ তিন জেলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বাগেরহাট, কুষ্টিয়ার ভেড়ামারা ও কুমিলস্নার তিতাস থেকে এসব আসামিকে গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাট জেলা সদরে এবার জনতার সহায়তায় জাল টাকা ও খেলনা পিস্তলসহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হামসাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মাসুম বিলস্নাহ (২৫) ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঝাপা গ্রামের দেব রঞ্জন গাইনের ছেলে উত্তম গাইন (৩৫)। এদের কাছ থেকে ৫০০ ও ১০০ টাকার নোটের ৫২ হাজার ৯০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দুই যুবক শনিবার সন্ধ্যায় বাগেরহাট সদরের রনবিজয়পুর গ্রামের দশ গম্ভুজ মসজিদের পাশে অবস্থান নিয়ে জাল টাকার কারবার করতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়ে। খবর পেয়ে পুলিশ রাতেই দুইজনকে নিয়ে জিজ্ঞাসাবাদে জাল টাকা তৈরি ও বিক্রির কথা স্বীকার করে তারা।

বাগেরহাট সদর মডেল থানার ওসি সাইদুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি জানান, কুষ্টিয়ার ভেড়ামারার ক্ষেমিরদিয়ার মুন্সিপাড়ার রং মিস্ত্রি শাহিন আলীর ছেলে তামিম হোসেনকে পিটিয়ে হত্যার আসামি মমিন হোসেনকে (৪৫) শনিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম জহির জানান, গ্রেপ্তার মোমিন হোসেন একই এলাকার তামিম হোসেন হত্যা মামলার এজাহার নামীয় আসামি ছিলেন না। কিন্তু তদন্ত কর্মকর্তা মামলার তদন্তে তার সম্পৃক্ততা পাওয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজাদ স্কুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মোমিন ক্ষেমিরদিয়ার মুনসি পাড়ার আব্দুর রহিমের ছেলে।

তিতাস (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার তিতাস থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই কারবারিকে গ্রেপ্তার করেছে। গত শনিবার বিকালে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকালে অভিযান চালিয়ে উপজেলা সদর কড়িকান্দি মিজান মোলস্নার দোচালা ঘরের সামনে থেকে ৫১ পিস ইয়াবাসহ কড়িকান্দি গ্রামের মোজাম্মেল হকের ছেলে আরিফ হোসেনকে (৩৩) গ্রেপ্তার করা হয়। এ ছাড়া সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের সামনে রাস্তা থেকে ৪৭ পিস ইয়াবাসহ কলাকান্দি মোলস্না বাড়ির মৃত জাফর আলীর ছেলে তৌফিক ইসলামকে (৩২) গ্রেপ্তার করা হয়। পৃথক মাদক মামলায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে