সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিআরবি হসপিটালে অগ্নি নির্বাপণ মহড়া সফলভাবে সম্পন্ন

  ০৭ মে ২০২৪, ০০:০০
বিআরবি হসপিটালে অগ্নি নির্বাপণ মহড়া সফলভাবে সম্পন্ন

বিআরবি হসপিটালস লিমিটেড অগ্নিকান্ডের সময় জরুরি পরিস্থিতিতে প্রয়োজনীয় প্রস্তুতি এবং তা মোকাবেলায় করণীয় বিষয়ে সোমবার সফলভাবে একটি অগ্নি নির্বাপণ মহড়া সম্পন্ন করেছে। স্থানীয় ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স বিভাগের সহযোগিতায় মহড়াটি পরিচালিত হয়। হসপিটালের মূল ভবনের একটি অংশে কৃত্রিমভাবে আগুন ধরিয়ে অগ্নিদুর্ঘটনা পরিস্থিতিতে অগ্নি নির্বাপণের প্রোটোকল এবং পদ্ধতিগুলো অনুসরণ করে বাস্তবে আগুন নিয়ন্ত্রণ ও নির্বাপণ করা হয়।

মহড়ায় হসপিটালের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স বিভাগের সদস্যরা অংশ নেন। বিআরবি হসপিটালস লিমিটেড বিশ্বমানের স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে সব ধরনের নিরাপত্তা প্রোটোকল এবং পদ্ধতিগুলো অনুসরণ করে থাকে। হসপিটালে আগত রোগী, দর্শনার্থী ও কর্মরত সবার জন্য একটি নিরাপদ এবং সুরক্ষিত পরিবেশ প্রদানে কর্তৃপক্ষ সর্বদা প্রতিশ্রম্নতিবদ্ধ, একই সাথে যেকোনো জরুরি পরিস্থিতি মোকাবেলায় সর্বদা সম্পূর্ণরূপে প্রস্তুত।

অগ্নি নির্বাপণ মহড়ায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে বিআরবি হসপিটালের পরিচালক, মেডিকেল সার্ভিসেস, ব্রিগেডিয়ার জেনারেল ডা. জামিল আহমদ (এলপিআর) উক্ত মহড়ার সমাপ্তি ঘোষণা করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে