বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

মাদককারবারিসহ তিন জেলায় গ্রেপ্তার ১৪

ডিমলায় পুলিশ সেজে ডাকাতির সময় গ্রেপ্তার ৪
স্বদেশ ডেস্ক
  ১৫ জুন ২০২৪, ০০:০০
মাদককারবারিসহ তিন জেলায় গ্রেপ্তার ১৪

নীলফামারীর ডিমলায় পুলিশ সেজে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও মাদককারবারিসহ তিন জেলায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি জানান, নীলফামারীর ডিমলায় পুলিশ সেজে ডাকাতির প্রস্তুতিকালে একটি প্রাইভেট কারসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার খালিশাচাপানী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় একটি প্রাইভেট কার, দেশীয় অস্ত্র ছোরা, লোহার রড, হাতুড়ি, নিরাপত্তা বাহিনীর হালকা সবুজ রংয়ের রিফ্লেক্টিং ভেস্ট, সবুজ বাতির টার্গেট লাইট, সাতটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটকরা হলো- বগুড়ার গাবতলী উপজেলার মালিয়ার ডাঙ্গা গ্রামের আলমগীর হোসেন (৩০), সোনাতলা উপজেলার পদ্মপাড়া গ্রামের সোনা মিয়া (৩০), নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর নিজপাড়া গ্রামের আলী হাসান ওরফে বাবু (৩১) ও ইসলামবাগ বড় মসজিদ গ্রামের সবুজ হোসেন (২৭)।

ডিমলা থানার ওসি দেবাশিষ রায় বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরে চেকের পৃথক দুই মামলায় সাজাপ্রাপ্ত আসামি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ হারুনুর রশিদ সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার চাঁদপুর শহর থেকে সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

ডা. মোহাম্মদ হারুনুর রশিদ সাগর চাঁদপুর শহরের বেলভিউ হাসপাতালের পরিচালক এবং বিএমএ চাঁদপুরের সাবেক সভাপতি।

এসব তথ্য নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, 'তার বিরুদ্ধে এনআই অ্যাক্টের ৬ মাসের ও ১ বছর কারাদন্ড প্রাপ্ত দুটি ওয়ারেন্ট ছিল। ওই ওয়ারেন্টের ভিত্তিতে তাকে অভিযান চালিয়ে চাঁদপুর শহর থেকে গ্রেপ্তার করা হয়।'

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামে ২ কেজি ৭শ' গ্রাম গাঁজা ও ৩৫ পিস ইয়াবাসহ ১১ জনকে আটক করেছের্ যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেনর্ যাব-১১ কুমিলস্নার পরিচালক ফিরোজ প্রধান। আটকরা হলো উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সাদ্দাম হোসেন ওরফে জয়, কিং ছুপুয়া গ্রামের শরিফুর রহমান, ছুপুয়া এলাকা ভাড়াটিয়া শহিদুল ইসলাম, নাছির উদ্দিন মানিক, আবুল হাশেম, আখের মিয়া রাকিব, মুজাহিদুল ইসলাম, জগমোহনপুর গ্রামের নিজাম উদ্দিন, নাদির হোসেন, মারুফ, শাহাদাত হোসেন ফরহাদ, বাবুর্চি বাজারের জজ মিয়া ও মিরশান্নী বাজার এলাকার মাসুদ। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা শেষে বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি জানান, চট্টগ্রাম মহানগরের বাকলিয়া হতে পলাতক আসামি আকাশ করকে (২৬) গ্রেপ্তার করেছে রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ।

কাপ্তাই থানার ওসি আবুল কালাম বলেন, বৃহস্পতিবার আকাশ করকে চট্টগ্রাম সিএমপির বাকলিয়া থানা এলাকা হতে গ্রেপ্তার করে কাপ্তাই থানায় নিয়ে আসা হয়।

ওসি জানান, পৃথক আরও একটি অভিযানে উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের রেশম বাগান তনচংগ্যা পাড়া এলাকা হতে সজীব তনচংগ্যাকে (৩১) মা-বাবাকে মারধরসহ এলাকার শান্তিশৃঙ্খলা বিঘ্ন ঘটানোর কারণে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

আসামিদের শুক্রবার সকালে রাঙামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে