মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

হাটহাজারীতে মৃতু্যর ৪ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
হাটহাজারীতে মৃতু্যর ৪ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

হাটহাজারীতে মৃতু্যর চার মাস ৯ দিন পর আদালতের নির্দেশে কবর থেকে মেহেরুন্নেছা (২১) নামের এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহরাজ সাবরিনের উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান লাশ উত্তোলনের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা যায়, চলতি বছরের গত ২৮ ফেব্রম্নয়ারি দুপুরে হাটহাজারী পৌরসভার ৪নং ওয়াডস্থ আলীপুর এলাকার হাজী কবির আহম্মদ বাড়ির ভিকটিমের বসতঘর থেকে বিয়ের দেড় মাসের মাথায় একই বাড়ির বশিরের প্রবাসী ছেলে ওয়াহিদুল আলম মনজুর স্ত্রী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ লাল মিয়া মিস্ত্রীর বাড়ির আবদুল কাদেরের মেয়ে মেহেরুন্নেছার ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই নাইম বাদী হয়ে নিহতের দেবর, ননদ ও শাশুড়িসহ মোট চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের ভাই মো. নাইম দাবি করেন, যৌতুকের জন্য দেবর, ননদ ও শাশুড়ি মিলে গৃহবধূ মেরুন্নেচ্ছাকে স্বামী বিদেশ যাওয়ার পর হত্যা করে লাশ ঝুলিয়ে দিয়েছে।

হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন বলেন, আদালতের নির্দেশনা পেয়ে গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। এ সময় চিকনদন্ডী ইউপি চেয়ারম্যান মো. নুরুল আফছারসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে