• রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

সিলেটে আরও ৩২ লন্ডনি কোয়ারেন্টিনে

সিলেটে আরও ৩২ লন্ডনি কোয়ারেন্টিনে

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও ৩২ জন লন্ডন প্রবাসী এসে নামলেন। বৃহস্পতিবার সোয়া ১০টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট বিমানবন্দরে অবতরণ করে। সিলেটের যাত্রীদের নামিয়ে বিমানটি ঢাকার উদ্দেশে ফ্লাইট করে।

এয়ারপোর্ট সূত্র জানায়, যুক্তরাজ্য থেকে যারা এবার সিলেটে আসবেন তাদেরকে আর ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে না। তবে এবার যুক্তরাজ্য থেকে আসলে ৪ দিনের কোয়ারেন্টিন থাকতে হবে। ১ জানুয়ারি থেকে যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সঙ্গে করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকলেও ১৪ দিন বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হতো। তবে ১৫ জানুয়ারি থেকে যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের বাধ্যতামূলক ১৪ দিনের পরিবর্তে ৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। ১৫ জানুয়ারি থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ ব্যবস্থা চলমান থাকবে। যুক্তরাজ্যে নতুন ধরনের করোনাভাইরাসের সংক্রমণ দেখা দেওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে সরকার। ১৩ জানুয়ারি এ সংক্রান্ত আদেশ জারি করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান, লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের ২০২ ফ্লাইটে করে ৪২ জন যাত্রী সিলেট বিমানবন্দরে আসেন। এর মধ্যে সিলেটের ৩২ জন যাত্রী ছিলেন। তাদেরকে নামিয়ে বিমানটি ঢাকায় চলে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে