যুগলের একসঙ্গে বিষপান একজনের চিরবিদায় অন্যজন ঝুঁকিতে

যুগলের একসঙ্গে বিষপান একজনের চিরবিদায় অন্যজন ঝুঁকিতে

দু'জন ভালোবাসতেন দু'জনকে। একজনকে ছাড়া অন্যজনের বেঁচে থাকাই যেন অকল্পনীয় ছিল। আর এই গভীর প্রেম থেকে প্রেমিক-প্রেমিকা দু'জনেই একসঙ্গে বিষ পান করলেন জীবনের মায়া তুচ্ছ করে।

ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলীপুর এলাকায়। বিষক্রিয়ায় প্রেমিক রাজু (২২) মারা গেছে। প্রেমিকা সুমাইয়া (১৯) আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লতাচাপলী ইউনিয়ন পরিষদসংলগ্ন একটি পরিত্যাক্ত বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত রাজু পাঞ্জুপাড়া গ্রামের সোহরাব খানের ছেলে। প্রেমিকা সুমাইয়া (১৯) একই ইউনিয়নের আলিপুর গ্রামের এমাদুল আকনের মেয়ে। এদের দু'জনের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলে থাকলে সুমাইয়ার পরিবার মেনে নেয়নি। এক বছর আগে পার্শ্ববর্তী মাইটভাঙ্গা গ্রামের সেকান্দার হাওলাদারের ছেলে কামালের সঙ্গে সুমাইয়ার বিয়ে দেওয়া হয়।

এতে প্রেমিক যুগল একসঙ্গে বিষপান করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রেমিক রাজুকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, 'লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। প্রেমিকা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে