শেরপুরে বিশেষ বিধিনিষেধ

শেরপুরে বিশেষ বিধিনিষেধ

করোনাভাইরাসের সাম্প্রতিক সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে ৯ দফা কঠোর বিধিনিষেধ আরোপ করেছে শেরপুর জেলা প্রশাসন। শুক্রবার ভোর ৬টা থেকে এই বিধিনিষেধ কার্যকর হয়েছে।

বিধিনিষেধ অনুযায়ী জরুরি পরিষেবা ও জরুরি প্রয়োজন ছাড়া কেউ সন্ধ্যা ৭টা থেকে সকাল ৭টা পর্যন্ত বাড়ির বাইরে অবস্থান করতে পারবেন না।

বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আনার কলি মাহবুব স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে বিশেষ বিধিনিষেধের ব্যাপারে জানানো হয়। জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন। একই সঙ্গে বিজ্ঞপ্তিতে বিধিনিষেধের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ১ জুন থেকে ১১ জুন পর্যন্ত শেরপুর জেলায় ৯০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের অধিকাংশই পৌর এলাকার বাসিন্দা। তাদের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত রয়েছেন।

জেলা সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ বলেন, গত বছরের ৫ এপ্রিল জেলায় প্রথম দুই নারীর করোনা শনাক্ত হয়। এরপর প্রায় এক বছর আড়াই মাসে এই সংখ্যা বেড়ে ৮৫১-তে দাঁড়িয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে