শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত ৪, আহত ৬ জন

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা
  ০১ জুলাই ২০২২, ০০:০০

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যান চাপায় চার সবজি বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় অন্তত আরও ছয়জন আহত হন। বৃহস্পতিবার ভোর আনুমানিক সাড়ে ৫টায় উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে মো. ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ পাগলাবাড়ির তারেব মিয়ার ছেলে মাসাকিন (৪৫), পাগলাবাড়ির বাচ্চু মিয়ার ছেলে শাজাহান (৫০) ও মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো. রিপন মিয়া (৩৫)।

স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালেও তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো ঢাকা-সিলেট মহাসড়কের পাশে সবজির হাট বসে। বৃহস্পতিবার ভোরে ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকামুখী জননী কোরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। একই সময় ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় রাস্তার পাশে জমে থাকা সবজির হাটে ঢুকে বেশ কিছু দোকান ও ইজিবাইককে চাপা দেয়। এতে সবজি বাজারে থাকা এক বিক্রেতা ও একজন পথচারী ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে রিপন মিয়া ও শাজাহান মিয়া নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

ভৈরব বাজার ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আজিজুল হক বলেন, দু'টি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। আমরা ভোর আনুমানিক সাড়ে ৫টায় খবর পেয়ে ঘটনাস্থলে এসে দু'টি মরদেহ উদ্ধার করি। আরও একজনকে গুরুতর আহত অবস্থায় ভৈরব পাঠাই। খবর পেয়েছি, ওই ব্যক্তিও নেওয়ার পথেই মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন বলেন, বৃহস্পতিবার প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চালক ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে