সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

সাভারে ছুরিকাঘাতে

যুবক খুন

ম যাযাদি ডেস্ক

মাদক সেবনের সময় বাগ্‌বিতন্ডার জেরে সাভারে রইচ উদ্দিন (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে সাভারের চাপাইন এলাকার ব্রিজের ওপর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত রইচ উদ্দিন সাভারের চাপাইন এলাকার লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে চাপাইন ব্রিজের ঢালে রইচ উদ্দিনসহ বেশ কয়েকজন মাদক সেবন করছিলেন। এ সময় তাদের মধ্যে ঝগড়া হলে এক যুবক রইচের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান। তাদের সঙ্গে থাকা ইমান আলী রইচকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, 'রইচ উদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতের স্বজন কিংবা যারা হাসপাতালে এনেছিলেন তারা কোনো তথ্য না দিয়ে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে যান।'

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক কাজী মাইনুল ইসলাম বলেন, 'ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। তারা ঘটনাস্থলে পৌঁছালে সঠিক কারণ জানা যাবে।'

বংশালে ৭ তলা

ভবন থেকে পড়ে

শিক্ষার্থীর মৃতু্য

ম যাযাদি ডেস্ক

রাজধানীর বংশালে একটি ভবনের সাততলা থেকে পড়ে মো. জিসান (১৮) নামে এক শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। মিডফোর্ট রজনী বসাক লেন এলাকায় এই ঘটনা ঘটে। তিনি উদয়ন স্কুলের ছাত্র ছিলেন।

দুর্ঘটনার পর বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিসানের গ্রামের বাড়ি যশোরে। তার বাবার নাম মো. আনোয়ার হোসেন।

জিসানকে হাসপাতালে নিয়ে যাওয়া আয়নাল হোসেন নামে এক ব্যক্তি জানান, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বাসার সাততলায় গেলে সে নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ (মিডফোর্ট) নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা ওয়াসার চার

কর্মকর্তার পদোন্নতি

ম যাযাদি রিপোর্ট

উচ্চতর সিলেকশন বোর্ডের সভার সিদ্ধান্ত অনুযায়ী সহকারী রাজস্ব কর্মকর্তা থেকে চারজনকে রাজস্ব কর্মকর্তা হিসেবে পদোন্নতি দিয়েছে ঢাকা ওয়াসা। তারা হলেন জোন-১ এর রাজস্ব কর্মকর্তা এ এইচ এম নূরে জালাল, নারায়ণগঞ্জ জোনের রাজস্ব কর্মকর্তা আবু জাফর মশিউর রহমান, জোন-৪ এর রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান এবং জোন-৯ এর রাজস্ব কর্মকর্তা এনায়েত করিম।

ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর এ বিষয়ে একটি অফিস আদেশ জারি করে তাদের পদোন্নতি দিয়েছেন। শুক্রবার ঢাকা ওয়াসা সূত্রে এ তথ্য জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে