বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

গার্ল গাইডস জাতীয় রেঞ্জার চেয়ারম্যান দুলিয়া জান্নাতের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নতুনধারা
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের জাতীয় রেঞ্জার কাউন্সিলের সাবেক চেয়ারম্যান দুলিয়া জান্নাত লুচির শোকসভা ও দোয়া মাহফিল ৯ ফেব্রম্নয়ারি ঢাকা কমার্স কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। শোকসভায় মরহুমার স্মরণে বক্তব্য রাখেন- ঢাকা কমার্স কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. আবু মাসুদ, সাবেক অধ্যক্ষ প্রফেসর মো.আবু সাইদ, সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. শফিকুল ইসলাম, উপাধ্যক্ষ প্রফেসর মো. ওয়ালী উল্যাহ, বিআরডিবি'র সাবেক যুগ্ম পরিচালক মো. মোবারক আলী, মুলাদী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ জুয়েল, আলোকিত মুলাদীর প্রধান উপদেষ্টা মো. মিজানুর রহমান, ঢাকা কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ঢাকা কমার্স কলেজ টিচার্স কোয়ার্টার্স সেক্রেটারি মো. মোশাররফ হোসেন প্রমুখ। দোয়া মোনাজাত করেন শাইনপুকুর মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আবুল ফজল কাশেমী।

বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর গ্রামের দুলিয়া জান্নাত বরিশাল জেলা স্কুলের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মুলাদীস্থ জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মো. দলিল উদ্দীনের একমাত্র কন্যা এবং ঢাকা কমার্স কলেজের প্রফেসর এসএম আলী আজমের স্ত্রী। দুলিয়া জান্নাত ৩ ফেব্রম্নয়ারি ৪৬ বছর বয়সে ইন্তেকাল করেন। তিনি মা, স্বামী, এক কন্যা ও এক পুত্র রেখে গেছেন।

দুলিয়া জান্নাত বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের বরিশাল মুক্ত ইউনিটের চেয়ারম্যান ২০০০-২০০১, বরিশাল আঞ্চলিক রেঞ্জার প্রতিনিধি ১৯৯৯-২০০১ ও জাতীয় রেঞ্জার কাউন্সিলের চেয়ারম্যান ২০০২ পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি ঢাকাস্থ তাহসিন মুক্ত রেঞ্জার ইউনিটের সহকারী গাইডার ছিলেন। তিনি গার্ল গাইডসের হলদে পাখি, গাইড ও রেঞ্জার প্রশিক্ষক ছিলেন। দুলিয়া জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ইভেন্টে ৩ বছর জেলাপর্যায়ে বিজয়ী হয়েছেন। বরিশাল বিএম কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান সম্মান পরীক্ষায় দুলিয়া জান্নাত জাতীয় বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকায় স্থান লাভ করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে