শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফতুলস্নায় যুবকের লাশ উদ্ধারের ৭২ দিন পর ঘাতক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ফতুলস্নায় যুবকের লাশ উদ্ধারের ৭২ দিন পর ঘাতক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুলস্নায় হাত-পা বাঁধা অবস্থায় রানা (২৮) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনার ৭২ দিন পর হত্যাকান্ডের মূলহোতা সাব্বির হোসেনকে (২০) গ্রেপ্তার করেছের্ যাব।

সোমবার ঢাকার শ্যামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি সাব্বির জুরাইন এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

র্

যাব-১১ এর অধিনায়ক ল্যাফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি আরও জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি সাব্বির এবং ভিকটিম রানা পূর্বপরিচিত এবং একই এলাকার বাসিন্দা। সাব্বির ও সাব্বিরের ভাই সাজ্জাদ এবং ভিকটিম রানা তাদের নিজেদের মধ্যে টাকা-পয়সা লেনদেন সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য আসামি সাব্বিরের বাসায় একত্রে মিলিত হয়। টাকা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাব্বির এবং তার ভাই সাজ্জাদ সুইচ গিয়ার দিয়ে ভিকটিম রানার বুকে আঘাত করলে ভিকটিম রানা মাটিতে পড়ে যায়। পরে আসামিরা ভিকটিম রানার মৃতু্য নিশ্চিত করার লক্ষ্যে আরও একাধিকবার ছুরিকাঘাত করে। মৃতু্য নিশ্চিত হলে আসামি সাব্বির ও তার ভাই সাজ্জাদ ভিকটিম রানার হাত-পা রশি দিয়ে বেঁধে কম্বল মুড়িয়ে বস্তাবন্দি করে ২-৩ দিন সাব্বিরের রুমে লুকিয়ে রাখে। পরে ৯ ডিসেম্বর ভোরে সাব্বির এবং তার ভাই সাজ্জাদ ফতুলস্না মডেল থানাধীন মুন্সীবাগ এলাকার সিএসআরএম ডেইরি ফার্মের সামনে বস্তাবন্দি লাশ ফেলে পালিয়ে যায়। পরে ওই ঘটনায় ফতুলস্না মডেল থানায় মামলা রুজু হলে আসামিরা আত্মগোপনে চলে যায়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ৯ ডিসেম্বর ফতুলস্নার কুতুবপুরে হাত-পা বাঁধা বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এলাকার লোকজনদের জিজ্ঞাসাবাদসহ নানা উপায়ে উদ্ধারকৃত লাশের পরিচয় জানার চেষ্টা করে। পরিচয় জানায় ব্যর্থ হয়ে ১০ ডিসেম্বর পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। পরে লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রপত্রিকায় এলে নিহতের পরিবার লাশ শনাক্ত করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে