শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৪ কার্তিক ১৪২৭

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

করোনাকে হার

মানিয়েছে ভালোবাসা

যাযাদি ডেস্ক

একদিকে করোনাভাইরাস আতঙ্ক। অন্যদিকে ভালোবাসা। আতঙ্ককে প্রাধান্য দিয়ে যদি কোয়ারেন্টিনে চলে যান তাহলে ভালোবাসাকে কাছে পাওয়ার হয়তো সুযোগ নাও আসতে পারে। তার চেয়ে বড় কথা প্রেমিক-প্রেমিকা খুব করে চাইছিলেন একে অন্যকে কাছে পেতে। তাই করোনা আতঙ্ক তাদের কাছে তুচ্ছ হয়ে গেছে। তারা ঘরোয়া পরিবেশে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এমন কাহিনি রূপকথায় শোনা গেলেও ব্রিটেনে এমন কাহিনিই বাস্তবে রূপ পেয়েছে। অবাক করার মতো বিষয় হলো, এই প্রেমিক ১০০ বছর বয়সি ইয়াবর আব্বাস।

আর তার প্রণয়ী ৬০ বছর বয়সি ভারতীয় অধিকারকর্মী ও লেখিকা নূর জহির। প্রেমের এমন উদ্দামতা তরুণ-তরুণীদের মধ্যে থাকলেও তারা যেন এ যুগের তরুণদের পিছনে ফেলে ভালোবাসার জয় পেয়েছেন। আর তাই তাদের ভালোবাসা, বিয়ের কাহিনি উঠে এসেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমে। এর মধ্যে পাকিস্তানের অনলাইন ডন সচিত্র প্রতিবেদন প্রকাশ করেছে।

ইয়াবর আব্বাস ব্রিটেনভিত্তিক চলচ্চিত্র নির্মাতা ও বিবিসির সাবেক সাংবাদিক। অন্যদিকে নূর জহির ভারতীয় অধিকারকর্মী ও লেখিকা। তাদের মধ্যকার ভালোবাসার কেমিস্ট্রি সম্পর্কে ইয়াবর আব্বাস বলেন, (করোনা আতঙ্ককে পিছনে ফেলে) এই বিয়ের উদ্দেশ্য হলো ভালোবাসা। আমরা দু'জনে ভালোবাসায় ডুবে গিয়েছি। আমার বয়স কত সেটা কোনো বিষয়ই নয়। সে (নূর) সবে ৬০ বছর পেরিয়েছে। তবুও বয়সের এই ব্যবধান কিছুই না। আমরা বিয়ে করে একত্রিত হতে পেরে খুব আনন্দ লাগছে।

স্পিডবোট চালকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

চাঁদপুরে লঞ্চঘাট এলাকায় যাত্রীবাহী লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে স্পিডবোট ডুবে নিখোঁজ হওয়া চালক জাহাঙ্গীর সাজীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় ডুবুরিরা। বুধবার সকাল ১০টা থেকে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার

হওয়া জাহাঙ্গীর ভোলা জেলা সদরের পূর্ব ইলিশ্যা গ্রামের

মুনাফ সাজীর ছেলে।

নিহত জাহাঙ্গীরের বড় ভাই আলাউদ্দিন বলেন, তার ভাই জাহাঙ্গীর ও তার ছেলে আরিফ মঙ্গলবার বিকেলে স্পিডবোট নিয়ে ভোলা থেকে তাদের এক আত্মীয়কে চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে যাওয়ার জন্য আসেন। ঢাকা থেকে লঞ্চ আসার অপেক্ষায় এমভি ময়ূর লঞ্চের পেছনে অবস্থান করছিল। নোঙর করার জন্য লঞ্চটি পেছনে এলে ধাক্কা খেয়ে স্পিডবোটসহ জাহাঙ্গীর তলিয়ে যায়। এ সময় স্পিডবোটে থাকা তার ভাতিজাকে নৌপুলিশ উদ্ধার করলেও জাহাঙ্গীরকে উদ্ধার করতে পারেনি। চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিহাদ বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে