শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

পদত্যাগ করবেন না জিদান

পদত্যাগ করবেন না জিদান

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রম্নপ পর্ব থেকে বাদ পড়ার শঙ্কায় রয়েছে রিয়াল মাদ্রিদ। শাখতার দোনেৎস্কের কাছে ফিরতি লেগেও হেরেছে তারা। তবে সম্প্রতি বাজে সময় পার করা দলটির কোচ জিনেদিন জিদানের মাথায় নেই পদত্যাগের ভাবনা। মঙ্গলবার রাতে 'বি' গ্রম্নপের ম্যাচে ইউক্রেনের ক্লাব শাখতারের কাছে ২-০ গোলে হেরেছে রিয়াল। আগের দেখায় নিজেদের মাঠ আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে একই প্রতিপক্ষের কাছে ৩-২ গোলে হেরেছিল লস বস্নাঙ্কোসরা।

রিয়াল মাদ্রিদের সাম্প্রতিক ফর্মের যে অবস্থা, তা মোটেও স্বস্তিদায়ক নয়। ঘরোয়া লিগে সর্বশেষ তিন ম্যাচে জয় নেই। এর সঙ্গে যোগ হয়েছে চ্যাম্পিয়ন্স লিগের হতাশা। সর্বশেষ শাখতার দোনেৎস্কের কাছে হেরে এখন নকআউট ভাগ্যই অনিশ্চয়তায় পড়ে গেছে রিয়ালের। এতে করে কোচ জিদানের ওপর চাপটা হয়েছে পাহাড় সমান। রিয়ালে তার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জনও শুরু হয়ে গেছে। ব্যর্থতার কারণে তার পদত্যাগের কথা উঠলেও ফরাসি এই কিংবদন্তি বলেছেন, তিনি পদত্যাগ করছেন না।

মঙ্গলবার রাতে শাখতারকে হারালেই শেষ ষোলোর টিকিট কাটতে পারতো রিয়াল। কিন্তু ফিরতি লেগে ২-০ গোলে হেরে গ্রম্নপ পর্বেই তারা চলে গেছে খাদের কিনারে। রিয়াল কোচ জিদান নিজেও পরিস্থিতি বুঝতে পারছেন, তবে তিনি হাল ছেড়ে দেওয়ার পক্ষে নন, 'আমি কোনোভাবেই পদত্যাগের কথা ভাবছি না। আমাদের সব সময় জটিল পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়। এটা সত্যি, ফলাফলের কথা ভাবলে বিষয়টা হতাশাজনক। তার পরেও আমাদের এগিয়ে যেতে হবে।' পরিস্থিতি এখন এমন দাঁড়িয়েছে, শেষ ম্যাচে জিততেই হবে রিয়াল মাদ্রিদকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে