বায়ার্নের বিপক্ষে জয়ের আশায় লাপোর্তা

বায়ার্নের বিপক্ষে জয়ের আশায় লাপোর্তা

বেনফিকার বিপক্ষে নু্য ক্যাম্পে গোলশূন্য ড্র করে উয়েফা চ্যাম্পিয়নস লিগ নকআউটে ওঠার অপেক্ষ এখনো ফুরিয়ে যায়নি বার্সেলোনার। শেষ ষোলোতে ওঠার লড়াইয়ে আগামী ৮ ডিসেম্বর অ্যালিয়েঞ্জ এরেনায় বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে কাতালানরা, যাদের কাছে গত দুইবারের দেখাতেই হার দেখেছে। তারপরও বার্সার প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তার বিশ্বাস, মিরাকল হবে এবং নু্য ক্যাম্পের দলটি যাবে পরের ধাপে।

যদিও গত বছর বায়ার্নের কাছে ৮-২ গোলে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল বার্সা। আর এবার গ্রম্নপ ম্যাচের প্রথম দেখায় নু্য ক্যাম্পে ৩-০ গোলে হেরেছে তারা। লিওনেল মেসিবিহীন বার্সা হাবুডুবু খাচ্ছে ব্যর্থতার সাগরে। তবে সাবেক মিডফিল্ডার জাভি হার্নান্দেজ কোচ হয়ে আসায় লাপোর্তা নিশ্চিত, এবার জার্মান জায়ান্টকে হারাবে স্প্যানিশ দল বার্সেলোনা।

জার্মানির দল বায়ার্নকে না হারালেও শেষ ষোলোতে উঠতে পারে বার্সা, সেক্ষেত্রে ডায়নামো কিয়েভের বিপক্ষে ড্র কিংবা হারতে হবে বেনফিকাকে। কিন্তু জার্মান প্রতিপক্ষকে হারালে বার্সেলোনার জন্য ওই ম্যাচটির ফলের দিকে আর তাকিয়ে থাকতে হবে না। জিতলেই শেষ ১৬ শতভাগ নিশ্চিত হবে কাতালান ক্লাবটির।

তাইতো বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার মতে তেমন কিছুই হতে যাচ্ছে, 'বায়ার্নকে হারানোর মতো কিছু ঘটতে পারে। একটা মিরাকল হতে যাচ্ছে, আমি নিশ্চিত যে আমরা জিততে যাচ্ছি। জাভি খুব উজ্জীবিত এবং শক্তিশালী। আমি আশা করি, সব কিছু আমাদের পক্ষে থাকবে, আমি মনে করি যে মুহূর্তে জাভি এসেছে তখন থেকেই আমাদের প্রতিপক্ষরা সমীহ করতে শুরু করেছে। তারা জানে আমরা আবারও এটা করতে পারি।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে