বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বিপিএলে যুক্ত হচ্ছেন রমিজ রাজা ও আমির সোহেল

ক্রীড়া ডেস্ক
  ১৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিপিএলে যুক্ত হচ্ছেন রমিজ রাজা ও আমির সোহেল

এবারের বিপিএলে ধারাভাষ্যকার প্যানেলে পরিবর্তন আনার চেষ্টা করেছে আয়োজকরা। আগের আসরের তুলনায় ভালো মানের ধারাভাষ্যকার আনার ব্যবস্থা করেছে ব্রডকাস্টাররা। বিপিএলে এবার ধারাভাষ্যকার হিসেবে যুক্ত হচ্ছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা। প্রথমবার তিনি বিপিএলে ধারাভাষ্য দেবেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতির দায়িত্ব থেকে সরে যাওয়ার পর বুম হাতে সময় কাটাচ্ছেন। সেই সুবাদে এবার বাংলাদেশে আসবেন রমিজ।

এছাড়া তার সঙ্গী হচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার আমির সোহেল। এর আগেও বিপিএলে ধারাভাষ্য দিয়েছেন আমির সোহেল। গত আসরে বিপিএলে যুক্ত হয়েছিলেন স্যার কোর্টলি অ্যামব্রোজ। এবারও ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে তাকে নিয়ে আসা হচ্ছে। এছাড়া দক্ষিণ আফ্রিকার এইচ ডি আকারম্যানকে দেখা যাবে এবারও।

আর এই তালিকায় শ্রীলংকা থেকে যুক্ত হচ্ছেন রাসেল অ্যারনোল্ড। প্রথমবার তাকে দেখা যাবে বিপিএলে। পাঁচ বিদেশীর সঙ্গে চার স্থানীয় ধারাভাষ্যকার বিপিএলে দায়িত্ব পালন করবেন। স্থানীয় ধারাভাষ্যকারদের মধ্যে রয়েছেন আতাহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ ও মাজহার উদ্দিন অমি।

১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএলের দশম আসর। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে মাঠে নামবে কুমিলস্না ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। দিনের অপর ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স-চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকা, সিলেট ও চট্টগ্রামে ৪৩ দিনে খেলা হবে ৪৬ ম্যাচ। নতুন দল দুর্দান্ত ঢাকাসহ এবারের আসরে লড়বে কুমিলস্না ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, সিলেট স্ট্রাইকার্স, ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স। পহেলা মার্চ পর্দা নামবে এই প্রতিযোগিতার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে