শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাত গোলের রোমাঞ্চে জিতল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সাত গোলের রোমাঞ্চে জিতল ম্যানইউ

ম্যাচের ৫ মিনিটে মার্কার রাশফোর্ড ও ২২ মিনিটে রাসমাস হয়লুন্দের গোলে ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যানইউ) এগিয়ে ছিল ২-০ ব্যবধানে। তখন মনে হয়েছে, উলভারহ্যাম্পটনের বিপক্ষে সহজ জয় তুলে নিতে যাচ্ছে ম্যানইউ। কিন্তু না, শেষ দিকে শুরু হয় শ্বাসরুদ্ধকর লড়াই। এমনকি ২৬ মিনিটের মধ্যে গোল হয়েছে ৫টি। বৃহস্পতিবার রাতে রোমাঞ্চকর এই লড়াইয়ে ম্যানইউ জিতেছে

৪-৩ গোলে।

সাত গোলের রোমাঞ্চকর ম্যাচ জিতে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের সপ্তমস্থানে আছে ম্যানইউ। ২২ ম্যাচে রেড ডেভিলদের পয়েন্ট ৩৫। অপরদিকে টেবিলের ১১তম স্থানে রয়েছে উলভারহ্যাম্পটন। আর সমান ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। সমান ৪৬ পয়েন্ট নিয়ে পরের দু'টি স্থানে যথাক্রমে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। ম্যানসিটি অবশ্য একটি ম্যাচ কম খেলেছে। ২২ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে টটেনহ্যাম হটস্পার।

প্রতিপক্ষের মাঠে বৃহস্পতিবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচের ৭১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে উলভারহ্যাম্পটন। ব্যবধান নেমে আসে ২-১ এ। খেলার বাকি তখনো ১৯ মিনিট। এর মধ্যে যদি আবার প্রতিপক্ষ গোল করে ফেলে তাহলে তো পয়েন্ট হারাতে হতে পারে ম্যানইউকে। যে কারণে, ক্ষিপ্রতায় খেলা শুরু করে এরিক টেন হ্যাগের শিষ্যরা। উলভারহ্যাম্পটনের খেলোয়াড়রাও তখন খেলা দেখাতে শুরু করলেন। শেষ দিকে এসে কঠিন লড়াইয়ে অবতীর্ণ হলো দুই দল।

ম্যাচের শেষ দিকে শুরু হয় রোমাঞ্চকর লড়াই। গোল, পাল্টা গোল। গোলের বন্যায় যেন প্রতিটি গোল আলাদা করে উদ্‌যাপন করতে পারছেন না দর্শকরা। এক গোলের উদ্‌যাপন শেষ না করতেই যেন আবার গোল। শেষ দিকে ২৬ মিনিটের মধ্যে গোল হয়েছে ৫টি, অথচ আগের ৭০ মিনিটে হয়েছে কেবল ২টি গোল। উলভারহ্যাম্পটন পেনাল্টি থেকে গোল পাওয়ার ৪ মিনিট পর গোল করে ইউনাইটেডকে ৩-১ গোলে এগিয়ে দেন স্কট টমিনয়।

ম্যানইউ জয়সূচক গোলটি করে তার ২ মিনিট পরই। ওমারি ফর্সনের অ্যাসিস্টে ডানপায়ের দুর্দান্ত শটে গোলটি করেন কোবি মাইনো। অবশেষে ৭ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে ৪-৩ গোলের ব্যবধানে জিতেছে ম্যানইউ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে