বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

মাইলস্টোন স্কুল-সেক্টর ১৪ ক্যাম্পাসের বার্ষিক ক্রীড়া

নতুনধারা
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

মাইলস্টোন কলেজের স্কুল শাখা-মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী। মনোমুগ্ধকর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে স্কুলটির ইংরেজি ভার্সন জুনিয়র সেকশন সেক্টর-১৪ ক্যাম্পাসের শিশু শিক্ষার্থীরা। এ বছর প্রতিযোগিতার প্রতিপাদ্য ছিল 'ছাত্রছাত্রীদের সুস্থ ও যোগ্য করে তুলতে শিক্ষার পাশাপাশি খেলাধুলা'।

উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত শিশুদের মনোজ্ঞ আয়োজনে প্রধান অতিথি ছিলেন ইংরেজি ভার্সন জুনিয়র সেকশন সেক্টর-১১ ক্যাম্পাসের উপাধ্যক্ষ শাবনাম সিলভিয়া খান। বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের নির্বাহী অধ্যক্ষ রিফাত নবী আলম। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান ইংরেজি ভার্সন জুনিয়র সেকশন সেক্টর-১৪ ক্যাম্পাসের উপাধ্যক্ষ মেজর (অব.) মো. শায়খুল ইসলাম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেক্টর-১৪ ক্যাম্পাসের সহকারী পরিচালক চমন আরা বেগম এবং সমন্বয়কারী সুরাইয়া খানম প্রমুখ।

প্রতিযোগিতার শেষাংশে উপাধ্যক্ষ শাবনাম সিলভিয়া খান এবং নির্বাহী অধ্যক্ষ রিফাত নবী আলম প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে