মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

এক বছর পর ফিরেই নিউজিল্যান্ডের নেতৃত্বে ব্রেসওয়েল

ক্রীড়া ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

ইনজুরির পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই নিউজিল্যান্ডের অধিনায়ক হলেন মাইকেল ব্রেসওয়েল। পাকিস্তান সফরে টি২০ সিরিজে তার নেতৃত্বে খেলবে বস্ন্যাকক্যাপরা। আনক্যাপড ব্যাটার টিম রবিনসন অভিষেকের সুযোগ পাচ্ছেন। চলতি মৌসুমে টেস্ট ও ওয়ানডেতে অভিষিক্ত ফাস্ট বোলার উইল ও'রোর্কে জায়গা পেয়েছেন।

গত বছর মার্চ থেকে নিউজিল্যান্ডের জার্সি পরেননি ব্রেসওয়েল। জুনে টি২০ বস্নাস্টে উস্টারশায়ারের হয়ে খেলতে গিয়ে ডান পায়ের গোড়ালিতে গুরুতর চোট পান। সম্প্রতি পস্নাঙ্কেট শিল্ডে ক্যারিয়ার সেরা বোলিং করেন ৪১ রান খরচায় ৮ উইকেট নিয়ে। পাকিস্তান সফরে নিউজিল্যান্ড তাদের ৯ খেলোয়াড়কে পাচ্ছে না আইপিএলের জন্য। এছাড়া নটিংহ্যামশায়ারের হয়ে চুক্তিবদ্ধ উইল ইয়াং। দ্বিতীয় সন্তানের জন্মের অপেক্ষায় টম ল্যাথাম ও টিম সাউদিকে ওয়ার্কলোড কমাতে বিশ্রাম দেওয়া হচ্ছে।

আর এই সফর নিউজিল্যান্ডের টি২০ বিশ্বকাপের স্কোয়াড চূড়ান্ত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আনক্যাপড ২১ বছর বয়সি রবিনসন সম্প্র্রতি সুপার স্ম্যাশে ১৮৭.৪২ স্ট্রাইক রেট ও ৫৯.৬০ গড়ে ২৯৮ রান করে দ্বিতীয় সেরা ব্যাটার। ওটাগোর বিপক্ষে ৬৪ বলে করেন ১৩৯ রান। আগামী ১৮ এপ্রিল রাওয়ালপিন্ডিতে শুরু হবে পাঁচ ম্যাচের সিরিজ। পরের দুটি ম্যাচ

একই ভেনু্যতে হবে ২০ ও ২১

এপ্রিল। লাহোরে শেষ দুই টি২০

২৫ ও ২৭ এপ্রিল।

নিউজিল্যান্ড দল : মাইকেল ব্রেসওয়েল (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, ডিন ফক্সক্রফট, বেন লিস্টার, কোল ম্যাককঞ্চি, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, উইল ও'রোর্কে, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সেইফার্ট ও ইশ সোধি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে