মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

তানজিদ-জিশান ঝড়ে ৯ ওভারেই জিতল শাইনপুকুর

ক্রীড়া প্রতিবেদক
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০
ডিপিএলে শুক্রবার ৪৮ রান করে অপরাজিত থাকেন শাইনপুকুরের তানজিদ হাসান তামিম -ফাইল ফটো

৫০ ওভারের ফরম্যাটে চলছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ। অথচ রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ও শাইনপুকুর ক্লাবের ম্যাচটি মাত্র ৯ ওভারেই শেষ হয়ে গেল। এদিন মূলত রূপগঞ্জ ব্যাটারদের ব্যর্থতা আর শাইনপুকুর বোলারদের তোপে ম্যাচের ফল প্রথম ইনিংসেই অনেকটা নির্ধারিত হয়ে যায়।

হাসান মুরাদের ঘূর্ণিতে মাত্র ১১০ রানেই গুটিয়ে যায় রূপগঞ্জ টাইগার্সের ইনিংস। জবাবে মাত্র ৯ ওভার ব্যাট করে জয়ের বন্দরে নোঙর করে শাইনপুকুর। শুক্রবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তানজিদ তামিম ও জিশান আলমের ঝড়ে রূপগঞ্জকে ১০ উইকেটে হারিয়েছে শাইনপুকুর। রান তাড়া করতে নেমে দুইশর বেশি স্ট্রাইকরেটে ৫৮ রান করেন জিশান। আরেক ওপেনার তানজিদ হাসান তামিম ২৬ বলে করেন ৪৮ রান। ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন মুরাদ।

রান তাড়া করতে নেমে কোনো উইকেটই হারায়নি শাইনপুকুর। ২৮ বলের ৫৮ রানের ইনিংসে ৪টি চার ও ৬টি ছয় হাঁকান জিশান। জাতীয় দলের ওপেনার তামিমের ইনিংসে ছিল ৬টি চার ও ৩টি ছয়ের মার।

এর আগে অলআউট হওয়ার ইনিংসে রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ ২০ রান করেন আবদুলস্নাহ আল মামুন। ফরহাদ হোসেন ১৯, আসাদুলস্নাহ গালিব ১৭, সালমান হোসেন ১৪ ও শামসুর রহমান ১১ রান করেন। ২১ রান খরচায় ৪ উইকেট নেন মুরাদ। মেহরব হাসান ও আরাফাত সানি পান ২টি করে উইকেট। একটি করে উইকেট নেন রবিউল হক ও রিশাদ হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে