শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আট গোলের ম্যাচে ভারতের ইশরাত পেলেন হ্যাটট্রিক

ক্রীড়া প্রতিবেদক
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
আট গোলের ম্যাচে ভারতের ইশরাত পেলেন হ্যাটট্রিক

প্রিমিয়ার হকি লিগের সুপার সিক্স পর্বে দারুণ জয় পেয়েছে মেরিনার ইয়াংস ক্লাব। শনিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ঊষা ক্রীড়া চক্রকে ৫-৩ গোলে হারিয়েছে তারা। এ জয়ে ঊষার বিরুদ্ধে লিগের প্রথম লেগের হারের বদলা নিল সবুজ, মিলন, কৌশিকরা।

জয়ী দলের অধিনায়ক ফজলে হোসেন রাব্বি, মাঈনুল ইসলাম কৌশিক, সোহানুর রহমান সবুজ এবং দুই ভারতীয় রাজিন্দর সিং ও দীপক একটি করে গোল করেছেন। ঊষার ভারতীয় রিক্রুট ইশরাত ইকতিদার হ্যাটট্রিক করেও দলের হার ঠেকাতে পারেননি। 

খেলার তৃতীয় মিনিটে রাজিন্দর সিংয়ের ফিল্ড গোলে এগিয়ে যায় মেরিনার্স। ১৪ মিনিটে কৌশিকের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথম কোয়ার্টারে এগিয়ে থেকে মাঠ ছাড়ে মেরিনার্স। খেলার ২১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে মেরিনার্সকে আরেও এগিয়ে নেন সবুজ। ২৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় ঊষা। ইকতিদারের ফিল্ড গোলে ব্যবধান ৩-১ করে দলটি। ৪৩ মিনিটে আবারও গোলের আনন্দ ঊষা শিবিরে। ইকতিদার গোল করলে ব্যবধান ৩-২ হয় তাদের। তবে ৪৪ মিনিটে দীপকের ফিল্ড গোলে ব্যবধান আবারও বাড়িয়ে নেয় মেরিনার্স। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারে দুটি গোল হয়। একটি করে মেরিনার্স, অপরটি ঊষা। ৫১ মিনিটে রাব্বির গোলে ব্যবধান ৫-২ করে মেরিনার্স। ৫৮ মিনিটে খেলার শেষ গোলটি করেন ঊষার ইকতিদার। ভারতীয় রিক্রুট হ্যাটট্রিক পূরণ করলেও ঊষা হার এড়াতে পারেনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে