মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তুষার ঝড়ে লন্ডভন্ড গাজী টায়ার্স

ক্রীড়া প্রতিবেদক
  ১৬ এপ্রিল ২০২৪, ০০:০০

ঈদের ছুটি শেষে মাঠে গড়িয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। মাঠে ফিরেই গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে ১০ উইকেটে উড়িয়ে দিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। ব্যাট হাতে রীতিমতো তান্ডব চালালেন লিজেন্ডস অব রূপগঞ্জের ওপেনার তৌফিক খান তুষার। দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নিয়ে ম্যাচে জয়ের নায়ক রূপগঞ্জের এই ওপেনার। ডানহাতি এই ব্যাটসম্যান ১২ চার ও ৮ ছক্কায় ৬৬ বলে করেন ১১৪ রান। তার ১৭২.৭৩ স্ট্রাইক রেটে সাজানো ইনিংসে লিজেন্ডস অব রূপগঞ্জ জয় পেয়েছে ১০ উইকেটে।

প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত কোনো দল ১০ উইকেটে ম্যাচ জেতেনি। লিজেন্ডস অব রূপগঞ্জ সেই খাতা খুলল। ১০ ম্যাচে এটি রূপগঞ্জের ষষ্ঠ জয়। সুপার লিগ অনেকটাই নিশ্চিত তাদের।

আগে ব্যাটিং করে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি ৪৪.২ ওভারে ১৫০ রানে গুটিয়ে যায়। লক্ষ্য তাড়ায় তুষার ঝড়ে ১৯.২ ওভারেই জয় নিশ্চিত হয়ে যায় রূপগঞ্জের। তুষারের সঙ্গে উদ্বোধনী জুটিতে ১৫২ রান করার পথে ৩৫ রানে অপরাজিত থাকেন সাদমান ইসলাম। ৫১ বলে ৩ চারে বাঁহাতি ব্যাটসম্যান ইনিংসটি সাজান।

সোমবার বিকেএসপির মাঠে টসে জিতে আগে গাজী টায়ার্সকে ব্যাটিংয়ে পাঠায় রূপগঞ্জ। ইফতিখার হোসাইন ইফতি এবং মোহাব্বত হোসেন রোমানের উদ্বোধনী জুটি থেকে রান আসে ৪১। ১৭ বলে ২৬ রান করে সাজঘরে ফেরেন রোমান। ওপেনিং জুটি ভাঙার উইকেট মিছিল শুরু করে বাকিরা। দুর্দান্ত বোলিংয়ে গাজী টায়ার্সের ব্যাটিং লাইনআপকে ধসিয়ে দিতে থাকেন রূপগঞ্জের বোলাররা।

শেষ পর্যন্ত ৪৪.২ ওভারের মাথায় ১৫০ রানে অলআউট হয়ে যায় গাজী টায়ার্স। ইনিংস সর্বোচ্চ ৩০ রান করেন ইফতেখার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে