শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রিশাদের অলরাউন্ড পারফরম্যান্সে গাজীর জয় ছিনিয়ে নিল শাইনপুকুর

ক্রীড়া প্রতিবেদক
  ২৩ এপ্রিল ২০২৪, ০০:০০
ডিপিএলে সোমবার ৪ উইকেট নিয়েছেন শাইনপুকুরের রিশাদ হোসেন -ওয়েবসাইট

হাতে ছিল ৩ উইকেট, জয়ের জন্য শেষ ২৪ ওভারে দরকার ছিল ১৭ রান। সহজ সেই পথটাও পাড়ি দিতে পারেনি গাজী গ্রম্নপ ক্রিকেটার্স। রিশাদ হোসেনের অলরাউন্ডার পারফরম্যান্সে তাদের কাছ থেকে জয় ছিনিয়ে নিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। গাজী গ্রম্নপ ক্রিকেটার্সকে ১৩ রানে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

সোমবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচে শাইনপুকুরের দেওয়া ১৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৬ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১২২ রান করে গাজী। পরের ১০ বলে মাত্র ৩ রানের বিনিময়ে বাকি সবকটি উইকেট তুলে নেয় শাইনপুকুর। ব্যাট হাতে ২৬ বলে ৩৩ ও বল হাতে ৩৬ রান দিয়ে নেন ৪ উইকেট রিশাদ।

সাভারের বিকেএসপির মাঠে ২৭তম ওভারের দ্বিতীয় বলে আরাফাত সানি ফিরিয়ে দেন গাজীর পারভেজ জীবনকে। ২০ বলে ২২ রান করে মাঠ ছাড়েন জীবন। পরের ওভারে ৪ বল করেই ২ উইকেট পান হাসান মুরাদ। ১২৫ রানে গুটিয়ে যায় গাজীর ইনিংস।

গাজীর হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেন হাবিবুর রহমান। বাকিদের মধ্যে মেহেদী মারুফ ২৩ ও সাব্বির হোসেন শিকদার করেন ১২ রান। রিশাদ বাদে শাইপুকুরের হয়ে সানি ৩, মুরাদ ২ ও নাহিদ রানা ১ উইকেট পান।

এর আগে তানজিদ তামিমের ৪২, রিশাদের ৩৩ ও মুকিদুল ইসলাম মুগ্ধের ১৩ রানে ভর করে সবকটি উইকেট হারিয়ে ১৩৮ রান করে শাইনপুকুর। গাজীর হয়ে ৩টি করে উইকেট নেন আবদুল গাফফার সাকলাইন ও হাবিব মেহেদী। জীবন ২টি, রুয়েল মিয়া ১টি ও পারভেজ জীবন ১টি উইকেট পান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে