রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের সিআরএম বুথ উদ্বোধন

নতুনধারা
  ২০ জানুয়ারি ২০২৪, ০০:০০
বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের সিআরএম বুথ উদ্বোধন

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের (বিসিবিএল) 'সিআরএম বুথ' অত্যাধুনিক সব ব্যাংকিং সুবিধাসহ মীরহাজীরবাগ, ঢাকায় উদ্বোধন করা হয়েছে। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. তাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিআরএম বুথটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হুমায়ুন বখতিয়ার এফসিএ, চেয়ারম্যান, পর্ষদ নির্বাহী কমিটি, বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মো. আব্দুল কাদের। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, বিভিন্ন শাখার ব্যবস্থাপকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ও সম্মানিত গ্রাহকরা।

প্রধান অতিথি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তার বক্তব্যে বলেন, সিআরএম বুথের মাধ্যমে সব গ্রাহক একই মেশিন ব্যবহার করে টাকা জমা প্রদান এবং উত্তোলন করতে পারবেন। অনুষ্ঠানের সভাপতি মো. তাজুল ইসলাম তার বক্তব্যে সিআরএম মেশিনের গুরুত্ব এবং তাৎপর্য তুলে ধরেন এবং দেশের সব অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রম্নত সম্প্র্রসারণ করার প্রত্যাশা ব্যক্ত করেন। পাশাপাশি তিনি গ্রাহক সেবার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সব ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা উপস্থিত সবাইকে অবহিত করেন। বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে ব্যাংকারদের প্রতি গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।

সবশেষে ব্যাংকের কার্যক্রম ও অগ্রগতির জন্য মহান আলস্নাহ তায়ালার অশেষ রহমত কামনা করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে