বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭

বগুড়ার শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

বগুড়ার শেরপুরে চার বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

বগুড়ার শেরপুরে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা পশ্চিমপাড়া গ্রামে। এ ঘটনায় গতকাল রোববার (২২ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী শিশুটির মা মোছা. রোজিনা বেগম বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত আব্দুল আলিম (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করে। সে একই গ্রামের মো. দুলাল আকন্দের ছেলে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত ২১ নভেম্বর দুপুর সোয়া দুটার দিকে বনমরিচা গ্রামে আব্দুল লতিফের শিশু মেয়েকে গরুর ঘাস কাটার কথা বলে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কিশোর আব্দুল আলিম। একপর্যায়ে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে সে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে।

তবে কৌশলে পালিয়ে যায় ওই কিশোর। পরবর্তীতে ভুক্তভোগী শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করার পর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ধর্ষণের শিকার শিশুটিকে পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। এছাড়া পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া ওই কিশোরকেও বগুড়ায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে