শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

গাজীপুরে শালিকাকে ধর্ষণের অভিযোগ: দুলাভাই গ্রেপ্তার

গাজীপুরে শালিকাকে ধর্ষণের অভিযোগ:  দুলাভাই গ্রেপ্তার

গাজীপুরে এক আধিবাসী যুবতীকে ভয়-ভীতি দেখিয়ে তিনমাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে তার এক দুলাভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১-এর সদস্যরা।

গ্রেপ্তার দুলাভাই মোঃ আলী আকবর (৩৫), ময়মনসিংহের ত্রিশাল থানার মূখ্যপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে। বৃহস্পতিবার রাতে গাজীপুর মহানগরের বাসনথানাধীন কড্ডা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১-এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আলী আকবর একজন পোশাক কর্মী। প্রায় তিন মাস আগে তিনি তার শ্যালিকাকে গার্মেন্টসে চাকুরী দেওয়ার কথা বলে তার গ্রামের বাড়ী ময়মনসিংহ থেকে গাজীপুরে নিয়ে আসেন। গাজীপুরে আসার পর প্রথমে গাজীপুর মহানগরের বাসন এলাকায় স্বামী স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেন। এরপর থেকে আসামী ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে কু-প্রস্তাব দেয় কিন্তু তাতে ভিকটিম রাজি না হওয়ায় তার জীবনের হুমকি দিয়ে নিজের শ্যালিকাকে দিনের পর দিন ধর্ষণ করে আসিতেছিলেন। পরে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১-এর গাজীপুর ক্যাম্পের আভিযানিক দল গাজীপুর মহানগরীর বাসন থানাধীণ কড্ডার খোয়ারপাড়া এলাকায় অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মোঃ আলী আকবরকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর আলী আকবর শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে ভিক্টিম বাদি হয়ে ২৯ নভেম্বর বাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে