বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

গৌরনদী পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর দাবি

‘জনগণ যদি ভোট দিতে পারে তবে আমিই হবো জনতার মেয়র’
গৌরনদী পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর দাবি

৩য় ধাপে অনুষ্ঠিতব্য বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী শরীফ জহির সাজ্জাদ হান্নান জোর দাবি করে বলেছেন, ‘এবারের নির্বাচনে যদি পৌরবাসী তাদের নিজের ভোট নিজে দিতে পারে তবে আমিই হবো জনতার মেয়র’।

আর যদি বিগত নির্বাচনের মতো দিনের ভোট রাতে কেড়ে নেওয়া হয়, ভোট দিতে বাধা প্রদান করা হয় তাহলে সেই চিত্রটি যেন গণমাধ্যম কর্মীরা জাতির সামনে সঠিকভাবে তুলে ধরেন, এ দাবি জানিয়ে গেলাম।

বৃহস্পতিবার দুপুরে বরিশালের গৌরনদী প্রেসক্লাব সদস্য ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক চা-চক্রে মিলিত হয়ে তিনি এ কথা বলেন।

মেয়র প্রার্থী শরীফ জহির সাজ্জাদ হান্নান বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার সমর্থক বিএনপির একদল নেতাকর্মীকে সঙ্গে নিয়ে গৌরনদী প্রেসক্লাবে এসে প্রেসক্লাব কর্মকর্তা সদস্য ও সাংবাদিকদের সঙ্গে চা-চক্রে মিলিত হন।

এ সময় তিনি বলেন, গৌরনদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সময়ে এর অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমার অনেক ভূমিকা ছিল। এক সময় আমি ৫-৬ বছর সাংবাদিকতা করেছি। সেই দাবি নিয়ে বলছি নির্বাচন অবাধ ও সুষ্ঠু না হলে আপনারা আপনাদের কলমের মাধ্যমে আসল ঘটনা তুলে ধরবেন। গৌরনদী প্রেসক্লাব সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লবসহ প্রেসক্লাবের কর্মকর্তা ও সিনিয়র সাংবাদিকবৃন্দ তাকে আশ্ব^স্ত করেন গৌরনদী প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিকরা অতীতের ন্যায় তাদের নিরপেক্ষ লেখনীর ধারা অব্যাহত রাখবেন।

চা-চক্রে বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বদিউজ্জমান মিন্টু, গৌরনদী পৌর যুবদলের সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর শরীফ জাকির হোসেন, পৌর যুবদলের সাবেক সহসভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মো. ফরিদ মিয়া, সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, এসএম জাকির হোসেন রাজা, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক মো. মাহমুদুর রহমান মিলন, বরিশাল জেলা ছাত্রদল নেতা অ্যাডভোকেট শরীফ জসিম উদ্দিন, গৌরনদী পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. জহিরুল ইসলাম, হাফিজুর রহমান হাফিজ প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে