রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

মনিরামপুরে সাংবাদিকদের সঙ্গে বিএনপি দলীয় মেয়র প্রার্থীর মতবিনিময়

মনিরামপুরে সাংবাদিকদের সঙ্গে বিএনপি দলীয় মেয়র প্রার্থীর মতবিনিময়

আগামী ৩০ জানুয়ারি মনিরামপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপি দলীয় মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ মো. ইকবাল হোসেন মনিরামপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মনিরামপুর প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মো. ফারুক আহাম্মেদ লিটন।

প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ মো. ইকবাল হোসেন বলেন, আগামী ৩০ জানুয়ারি মনিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সিদ্ধান্ত এবং জনগণের উৎসাহে আমি তৃতীয়বারের মতো নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী হয়েছি। আগেও সততার সঙ্গে দুইবার পৌরসভায় মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি।

এ সময় তিনি অভিযোগ করেন, ‘নির্বাচনে অংশ নেওয়া এবং গণসংযোগ করার জন্য আমাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। আমার প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। আমি কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু এখনো তার কোনো প্রতিকার পাইনি। আমি আশা করেছিলাম এ নির্বাচনে একটা লেভেল প্লেয়িং ভাব বজায় থাকবে। কিন্তু ক্ষমতাসীন দলের প্রার্থী এবং তার কর্মীরা একের পর এক আচরণবিধি লঙ্ঘন করে পথসভা, জনসভা, জীবননাশের হুমকি দিয়ে চলেছেন। তবে, এ নির্বাচনে আমাকে যতই হুমকি-ধমকি, প্রতিবন্ধকতা করা হোক না কেন আমি শেষদিন পর্যন্ত নির্বাচনী মাঠে থাকব।’

এছাড়া নির্বাচনে জনগণ যাতে স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে তাদের মহামূল্যবান ভোটাধিকার প্রয়োগ এবং যোগ্য প্রার্থী নির্বাচিত করতে পারেন তার জন্য সার্বিক নির্বাচনী প্রক্রিয়ায় সাংবাদিকদের সজাগ দৃষ্টি ও বস্তুনিষ্ঠ সংবাদ লেখনীর সার্বিক সহযোগিতা দাবি করেন।

বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ মো. ইকবাল হোসেনের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান মিন্টু, বিএনপি নেতা নীল রতন দাসসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে