কালিহাতীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

কালিহাতীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বলিখন্ড গ্রামের মৃত হবিবুর রহমানের ছেলে ফুলচাঁনের (৪০) ওপর সন্ত্রাসী হামলা ও যুবলীগের বেপরোয়া কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ, ঝাড়ু মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয়রা। শনিবার সকালে উপজেলার বলিখন্ড থেকে বালিয়াটা মোড়ে এসে মানববন্ধনে মিলিত হয়। এতে পাইকড়া ইউনিয়নের শত শত নারী-পুরুষ অংশ নেন।

জানা যায়, গত ১৫ জানুয়ারি রাতে পাইকড়া ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি ফুলচাঁন পাশের বাড়িতে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে নিজ বসতবাড়ির সামনে সন্ত্রাসী হামলার শিকার হন। অতর্কিত হামলায় পাইকড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সেলিম হোসেনের নেতৃত্বে পারভেজ, সোহান, রবিন, নাজমুল, সজিবসহ ২০-২৫ জন অংশ নেন। দা, চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে প্রায় মৃত অবস্থায় ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলি আদালতে সেলিম হোসেনসহ ১৭ জনকে আসামি করে ফুলচাঁনের স্ত্রী শাহানাজ আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সেলিম বাহিনী দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে এ ঘটনাসহ অর্ধডজন মামলা চলমান থাকলেও প্রভাবশালী নেতাদের ছত্রছায়ায় সে অবাধে ঘুরে বেড়াচ্ছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম মোল্লা বলেন, আমি বিষয়টি শুনেছি। ঘটনার বিস্তারিত জেনে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পাইকড়া ইউপি চেয়ারম্যান মো. আজাদ হোসেন বলেন, এই বেপরোয়া যুবলীগ কর্তৃক আমি ও স্থানীয় সাংবাদিক লাঞ্ছিত হয়েছি। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম জানান, আদালতের নথি এখনো থানায় পৌঁছেনি। নথি পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে